• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৬ই চৈত্র ১৪২৯ রাত ০৮:১১:২৯ (30-Mar-2023)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

রাজনীতি

বিএনপি দড়ি ছিঁড়ে পড়ে গেছে: তথ্যমন্ত্রী

১৮ই মার্চ ২০২৩ বিকাল ০৪:২৩:০৭

বিএনপি দড়ি ছিঁড়ে পড়ে গেছে: তথ্যমন্ত্রী

নিউজ ডেস্ক: সরকারকে টেনে নামানোর হুমকি-ধমকি এখন মানুষের কাছে কৌতুক। এগুলাতে হনুমানও এখন ভেঙচি কাটে বলে মন্তব্য করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

১৮ মার্চ শনিবার দুপুরে চট্টগ্রাম নগরের বাকলিয়া মৌসুমি আবাসিকের আরসিসি ড্রেনসহ রাস্তা নির্মাণ প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে তথ্যমন্ত্রী এ মন্তব্য করেন।

বিএনপির সমালোচনা করে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার গঠনের পর থেকেই বিএনপি সরকার পতনের ষড়যন্ত্রে লিপ্ত। বহুবার সরকারকে টেনে নামাতে গিয়ে বিএনপিই জনবিচ্ছিন্ন হয়েছে। তারাই দড়ি ছিঁড়ে পড়ে গেছে।

সুপ্রিম কোর্টের ইতিহাসে যত কলঙ্কজনক ঘটনা ঘটেছে, সবকিছুই বিএনপি ঘটিয়েছে এমন অভিযোগ করে হাছান মাহমুদ বলেন, ১৪ সালের জাতীয় নির্বাচনের মত সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছে সুপ্রিম কোর্টেও। তারা প্রধান বিচারপতির দরজায় লাথি মেরেছিল। সুপ্রিম কোর্টে নির্বাচনী কার্যক্রমকে ভন্ডুল করার জন্য সুপ্রিম কোর্টের ব্যালট ছিনতাই করেছে। এজন্য তাদের বিচার হওয়া প্রয়োজন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি ঢাকা বারের নির্বাচনে শোচনীয় পরাজয় বরণ করেছে। নির্বাচনের আগেই তারা বুঝতে পেরেছে, এ নির্বাচনে তাদের জয়লাভের কোনো আশা নেই। সেজন্য তারা প্রথমে নির্বাচন বর্জনের ঘোষণা দেয়। এরপর ব্যালট পেপার ছিনতাই এবং নির্বাচনী পরিচালনা করার স্থাপনাগুলো ভাঙচুর করেছে।

তিনি বলেন, ক্ষমতায় ‍কে থাকবে আর কে থাকবে না, এটা দেশের জনগণ ঠিক করবে। গত নির্বাচনে আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে জনগণ দেশ পরিচালনার দায়িত্ব দিয়েছেন। সেই দায়িত্বই তিনি পালন করছেন।

অনুষ্ঠানে স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহীন আক্তার রোজী প্রমুখ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ


হিলিতে দেশি পেঁয়াজের দাম কমেছে কেজিতে ১৫ টাকা
৩০শে মার্চ ২০২৩ সন্ধ্যা ০৬:৫৫:০৪







ASIAN TV