• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৫ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৫:৩৮:৪৭ (18-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৫ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৫:৩৮:৪৭ (18-Apr-2024)
  • - ৩৩° সে:

রাজনীতি

স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আমাদেরকে স্মার্ট মানুষ হতে হবে: কুজেন্দ্র লাল ত্রিপুরা

১৭ ফেব্রুয়ারি ২০২৩ বিকাল ০৫:৫৯:৪৭

স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আমাদেরকে স্মার্ট মানুষ  হতে হবে: কুজেন্দ্র লাল ত্রিপুরা

বিপ্লব তালুকদার, খাগড়াছড়ি প্রতিনিধি : জাতীয় সংসদের খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী প্রত্যাবাসন ও পুনর্বাসন এবং অভ্যন্তরীণ উদ্বাস্তু নির্দিষ্টকরণ ও পুনর্বাসন সম্পর্কিত টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, বাংলাদেশ এখন ডিজিটাল হয়ে গেছে। আমরা এখন স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছি। স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আমাদেরকে অবশ্যই স্মার্ট মানুষ  হতে হবে।  ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছে সরকার। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নের তাঁর সুযোগ্য কন্যা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

শুক্রবার দুপুরে সাড়ে ১২টার দিকে খাগড়াছড়ি সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণে আওয়ামী লীগ খাগড়াছড়ি সদর উপজেলা শাখার অভিষেক অনুষ্ঠান, পরিচিতি সভা ও আলোচনা সভা, কমিটির সাবেক কমিটিদের  সম্মাননা স্মারক ও  সনদপত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে দাঁড়িয়ে আছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। তার যোগ্য নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নয়নের জোয়াড়ে ভাসছে। বাংলাদেশ আওয়ামী লীগ অবশ্যই দুঃখ-দুর্দশা মানুষের পরম বন্ধু।

আলোচনা সভার পর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক নেতৃবৃন্দদের মাঝে সম্মাননা স্মারক ও সনদ পত্র বিতরণ করা হয়। বিকালের দিকে একাদশ জাতীয় নির্বাচনে বিজয়ের ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সনজীব ত্রিপুরার সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিন পার্বত্য জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, পৌরসভার মে চৌধুরী, জেলা আওয়ামী  সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা পরিষদের সদস্য  নিলোৎপল খীসা, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আশুতোষ চাকমা, জেলা পরিষদের সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জুয়েল চাকমা, জেলা যুব মহিলা লীগের সভাপতি বিউটি রানী ত্রিপুরা প্রমুখ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ


নরসিংদীতে পাখিসহ রংবেরঙের প্রাণী মেলা
১৮ এপ্রিল ২০২৪ বিকাল ০৫:২০:৫০



ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা
১৮ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:৫৭:২৩



নোয়াখালীতে পানিসম্পদ সেবা সপ্তাহ পালিত
১৮ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:৪৫:৪০


ঘোড়াঘাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত
১৮ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:৩৩:৫৯