• ঢাকা
  • |
  • শনিবার ১৩ই বৈশাখ ১৪৩১ রাত ০১:৫৪:৩২ (27-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ১৩ই বৈশাখ ১৪৩১ রাত ০১:৫৪:৩২ (27-Apr-2024)
  • - ৩৩° সে:

রাজনীতি

বিএনপি রাজপথ দখল করে সন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টি করতে চায় : তথ্যমন্ত্রী

১৫ ফেব্রুয়ারি ২০২৩ বিকাল ০৪:০৮:৩৬

বিএনপি রাজপথ দখল করে সন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টি করতে চায় : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : বিএনপি রাজপথ দখল করে সন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টি করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, আমাদের সবসময় কর্মসূচি ছিল ও থাকবে। আমরা কাউকে রাজপথ ইজারা দিইনি। বিএনপি রাজপথ দখল করে সন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টি করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়।

১৫ ফেব্রুয়ারি বুধবার সচিবালয়ে নিজ দপ্তরে ফরাসি রাষ্ট্রদূত ম্যারি ম্যাসদুপুইয়ের সঙ্গে সাক্ষাতের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ রাজপথের দল। আমাদের সবসময় কর্মসূচি ছিল ও থাকবে। আমরা কাউকে রাজপথ ইজারা দিইনি।

তিনি বলেন, কয়েক দিন আগে তারা প্রতিটি ইউনিয়নে পদযাত্রা করেছে। কিন্তু আমরা তাদের কোনো ক্ষতি করিনি। অথচ দেশবাসী দেখেছেন যে আমাদের দলের শান্তি সমাবেশের ওপর হামলা করে গাড়ি পুড়িয়েছে তারা। সেখানে তাদের অগ্নিসন্ত্রাসীদের দেখা গেছে। তা গণমাধ্যমেও উঠে এসেছে।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি আগে থেকে রমজানে দ্রব্যমূল্য বাড়বে বলার উদ্দেশ্য কী? এখনও তো রমজান আসেনি। রমজান আসতে এখনও আরও একমাস বাকি। তার আগে রমজানে দ্রব্যমূল্য বাড়বে বলার উদ্দেশ্য হচ্ছে দ্রব্যমূল্য বাড়ানোর জন্য উৎসাহ দেওয়া। অসৎ ব্যবসায়ী-মজুতদারদের উৎসাহ দেওয়া যে তোমরা দাম বাড়াও, বিএনপি তোমাদের সঙ্গে আছে।

তিনি আরও বলেন, বিএনপি দলের জন্য কোনো রাজনীতি করে না, রাজনীতি করে নিজেদের জন্য, খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য। তারা যেভাবেই হোক ক্ষমতা দখল করতে চায়। আওয়ামী লীগ জনগণের ক্ষমতায় বিশ্বাসী। কাউকে রাজপথে নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবে না।

ফরাসি রাষ্ট্রদূত ম্যারি ম্যাসদুপুইয়ের সঙ্গে সাক্ষাতের বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, ফরাসি রাষ্ট্রদূতের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে। আমাদের বঙ্গবন্ধু স্যাটেলাইটটি একটি ফরাসি কোম্পানি সরবরাহ করেছে। সেটি কেমন কাজ করছে, তিনি জানতে চেয়েছেন। আমি বলেছি, আমাদের দেশের সব টেলিভিশন চ্যানেল বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে সম্প্রচার হয়। শুরুতে যদিও কিছু ছোটোখাটো সমস্যা ছিল, এখন সেগুলো আর নেই।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

চট্টগ্রামে চোরাই বিটুমিনসহ গ্রেফতার ২
২৬ এপ্রিল ২০২৪ রাত ০৮:৪৩:৪৮




মোরেলগঞ্জে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত
২৬ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৭:৩৩:২৭

কুড়িগ্রামে ৮ টাকার শাড়ি-লুঙ্গির হাট
২৬ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৭:২৩:২৫


ঝিনাইদহে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
২৬ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৬:৫৮:১৩