• ঢাকা
  • |
  • শুক্রবার ৬ই বৈশাখ ১৪৩১ সকাল ০৭:১৬:৩৫ (19-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ৬ই বৈশাখ ১৪৩১ সকাল ০৭:১৬:৩৫ (19-Apr-2024)
  • - ৩৩° সে:

রাজনীতি

আহতদের প্রতি সমবেদনা জানালো ছাত্রলীগ

৭ জানুয়ারী ২০২৩ দুপুর ০১:৫৯:১৬

আহতদের প্রতি সমবেদনা জানালো ছাত্রলীগ

বাংলাদেশ ছাত্রলীগ

নিউজ ডেস্ক : ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে অনাকাঙ্ক্ষিতভাবে আহতদের প্রতি সমবেদনা জানালো বাংলাদেশ ছাত্রলীগ।

৭ জানুয়ারি শনিবার ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি এ সমবেদনা জানানো হয়। এসময় শোভাযাত্রা সুশৃঙ্খল, জনদুর্ভোগহীন ও স্মার্টভাবে অনুষ্ঠিত করায় ছাত্রসমাজ ও নেতাকর্মীদের প্রতি শুভেচ্ছা জানান তারা।

বিজ্ঞপ্তিতে বলা হয়,  ‘ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান, লক্ষ্য এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ’- প্রতিপাদ্যকে উপজীব্য করে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ঘোষিত বছরব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ‘প্রতিষ্ঠাবার্ষিকী শোভাযাত্রা’ শুক্রবার দুপুর আড়াইটায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক অপরাজেয় বাংলার পাদদেশ থেকে উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে আরম্ভ হয়।

শোভাযাত্রাটিকে সুশৃঙ্খল, জনদুর্ভোগহীন ও স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি হিসেবে সমাপ্ত করায় ছাত্রসমাজ ও বাংলাদেশ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীদের জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।

শোভাযাত্রায় শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ, দেশরত্নের স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্নের প্রতি তাদের অভূতপূর্ব প্রত্যয়, মুক্তিযুদ্ধের চেতনায় বলীয়ান হয়ে অশুভ-অসুর-অন্ধকারের শক্তি ও সন্ত্রাসী-খুনী-জঙ্গীবাদের দোসরদের বিরুদ্ধে ইস্পাত-দৃঢ়ভাবে লড়ে যাওয়ার অঙ্গীকার বাংলাদেশ ছাত্রলীগকে মুগ্ধ করেছে, অনুপ্রেরণা দিয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানের সমাপনী মূহুর্তে সংঘটিত অনাকাঙ্ক্ষিত ঘটনায় বাংলাদেশ ছাত্রলীগ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে। উক্ত ঘটনায় আহত জাতীয় নেতৃবৃন্দ, সাবেক নেতৃবৃন্দ, বর্তমান নেতা-কর্মী, সংবাদ মাধ্যমের বন্ধু ও স্বেচ্ছাসেবীদের জন্য বাংলাদেশ ছাত্রলীগ গভীরভাবে ব্যথিত।

এমতবস্থাতেও, বাংলাদেশ ছাত্রলীগের নেতা-কর্মীরা যে শক্তিশালী, অদম্য ও আদর্শিক মনোবল নিয়ে সম্পূর্ণ সুষ্ঠু, সুশৃঙ্খল ও নান্দনিকভাবে শোভাযাত্রাটি শেষ করেছে, সেই শক্তিই বাংলাদেশ ছাত্রলীগের আগামী দিনে পথচলার প্রেরণা, বিজয় কেতনের পূর্বাভাস । সার্বিক পরিস্থিতি পর্যালোচনাকল্পে, বাংলাদেশ ছাত্রলীগ ভবিষ্যতে আরো যত্নশীল ও সতর্ক থাকার শপথ গ্রহণ করছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পিত 'স্মার্ট বাংলাদেশ' গড়তে ছাত্র ও তরুণ সমাজকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ ও যুগোপযোগী পথচলাই বাংলাদেশ ছাত্রলীগের আগামী দিনের ব্রত।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ









সব রেকর্ড ভাঙল স্বর্ণের দাম
১৮ এপ্রিল ২০২৪ রাত ০৮:১৩:২৩