• ঢাকা
  • |
  • বুধবার ১১ই বৈশাখ ১৪৩১ দুপুর ০১:৪৩:০৭ (24-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বুধবার ১১ই বৈশাখ ১৪৩১ দুপুর ০১:৪৩:০৭ (24-Apr-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

আলোচিত বিউটি হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার চার

২৯ মে ২০২৩ সন্ধ্যা ০৬:১৩:১৬

আলোচিত বিউটি হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার চার

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: ৫ বছর পরে সিরাজগঞ্জের এনায়েতপুরের আলোচিত বিউটি খাতুন হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। অন্তঃসত্ত্বা বিউটি বিয়ের চাপ দেয়া তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। ঘটনার সাথে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হত্যার সাথে জড়িত স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

২৯ মে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ পিবিআই কার্যালয়ে সংবাদ সম্মেলনে এতথ্য জানান সিরাজগঞ্জ পিবিআইয়ের পুলিশ সুপার রেজাউল করিম।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তেব্যে পুলিশ সুপার বলেন, সিরাজগঞ্জের এনায়েতপুর থানার ব্রাক্ষণগ্রামের সাচ্চু মিয়ার মেয়ে বিউটি খাতুনের বিয়ে হয় ২০১৪ সালে। ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে পারিবারিকভাবে সমঝোতার মাধ্যমে বিউটি তার স্বামী তালাক দেয়। এরপর থেকে বিউটি তার বাবার বাড়িতে বসবাস করে আসছিলো।

বাড়িতে থাকাকালীন বিউটি খাতুনের বাড়ির পাশ্ববর্তী প্রতিবেশি আব্দুর রাজ্জাকের ছেলে ওমর ফারুকের সঙ্গে কথা বলতো এবং মাঝে মধ্যে ওমর ফারুক বিউটিকে বিয়ের প্রস্তাব দিতো। এমতবস্থায় বিউটির বাবা সাচ্চু মিয়া প্রতিবেশি স্বপন ব্যাপারীকে জানায় যে, ওমর ফারুক তার মেয়েকে ডিস্টার্ব করে, একটু শাসন করে দিতে হবে। স্বপন ব্যাপারী এলাকায় প্রভাবশালী হওয়ায় সে  ওমর ফারুককে ডেকে এনে শাসন করে।

এরমধ্যে স্বপন ব্যাপারী বিউটির সঙ্গে প্রেমের সম্পর্ক স্থাপনের চেষ্টা করে। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্কে থেকে শারীরিক সম্পর্ক তৈরি হয়। দুই মাসের সম্পর্কে বিউটি অন্তঃসত্ত্বা হয়ে গেলে স্বপনকে বিয়ে জন্য চাপ দেয় বিউটি। কিন্তু স্বপন বিবাহিত হওয়ায় বিউটিকে বিয়ে করতে অস্বীকার করে। স্বপন ব্যাপারী কী করবে তা ভেবে না পেয়ে প্রতিবেশি ওমর ফারুককে ডেকে বিষয়টি নিয়ে আলোচনা করে।

পরে স্বপন বিউটিকে হত্যার পরিকল্পনা করে এবং বিউটির ছোট খালাকে টাকার প্রস্তাব দিয়ে বিউটিকে হত্যার প্রস্তাব দেয়। ২০১৮ সালের ১৩  মে রাতে স্বপন লোকজন নিয়ে বিউটির বাড়ির পাশে মিলিত হয়। তারা বিউটির ঘরে প্রবেশ করে ঘুমন্ত বিউটির হাত, পা ও মাথা চেপে ধরে বালিশ চাপা দিয়ে বিউটিকে হত্যা করে কৌশলে পালিয়ে যায়।

এঘটনায় বিউটির বাবা বাদী হয়ে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। বিউটির বাবার আবেদনের প্রেক্ষিতে মামলাটি পিবিআইকে তদন্তের দায়িত্ব দেয়া হয়। তদন্ত চলাকালে ঘটনার সাথে জড়িত চারজনকে গ্রেফতার করে পিবিআই।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ


বুড়িচং উপজেলা সমিতির এজিএম ৬ জুলাই
২৪ এপ্রিল ২০২৪ দুপুর ০১:৩৫:৫৫



বড়াইগ্রামে কৃষকদের মাঝে প্রণোদনা বিতরণ
২৪ এপ্রিল ২০২৪ দুপুর ১২:৫৮:১১


কালাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
২৪ এপ্রিল ২০২৪ দুপুর ১২:৪৭:১৪