• ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ রাত ০২:৪২:১৯ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ রাত ০২:৪২:১৯ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

সাংবাদিকের উপর হামলা, আসামিদের গ্রেফতারের দাবিতে ফতুল্লায় মানববন্ধন

৪ এপ্রিল ২০২৪ সকাল ০৯:২৮:৪৩

সাংবাদিকের উপর হামলা, আসামিদের গ্রেফতারের দাবিতে ফতুল্লায় মানববন্ধন

ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের শীর্ষ সন্ত্রাসী ও ভূমিদস্যু ওমর ফারুক মেম্বার ও গুজা রাসেল বাহিনীর হামলায় ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী সদস্য ও জাগো নারায়ণগঞ্জ২৪.কমের বিশেষ প্রতিনিধি সাংবাদিক লিটন হোসেন ও নিরীহ মুসুল্লীদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে এবং আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

৩ এপ্রিল বুধবার বিকেল সাড়ে ৩টায় ফতুল্লা মডেল থানার সামনে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটি ও সর্বস্তরের সাংবাদিকের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ফতুল্লা রিপোর্টার্স ইউনিটি সভাপতি মো. নুরুল ইসলাম নুরুর সভাপতিত্বে ও বিপি নিউজের সিনিয়র রিপোর্টার মেহেদী মনজুর বকুলের সঞ্চলনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি রনজিত মোদক, জাগো নারায়ণগঞ্জ২৪.কমের প্রকাশক ও সম্পাদক এম.শহীদুল্লাহ রাসেল, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আবদুর রহিম, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো. সোহেল আহমেদ, যুগ্ম-সম্পাদক মো. সফিকুল ইসলাম সফিক, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এআর কুতুবে আলম, এসএ টিভি কুয়েত প্রতিনিধি মো. সেলিম হাওলাদার, সাংবাদিক ইমতিয়াজ আহমেদ রাসেল, মো. ফয়সাল আহমেদ, মো. সেলিম মিয়া, বিজয় টিভির ফতুল্লা প্রতিনিধি মো. বদিউজ্জামান, এশিয়ান টিভির ফতুল্লা থানা প্রতিনিধি মো. রাহাদ, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য মো. সেলিম, মো. মিরাজ ও লিজা আক্তার প্রমুখ।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি, রনজিত মোদক, জাগো নারায়ণগঞ্জ২৪.কমের প্রকাশক ও সম্পাদক এম. শহীদুল্লাহ রাসেল, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আবদুর রহিম, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এআর কুতুবে আলম।

এ সময় বক্তারা বলেন, সমাজের অসঙ্গতিগুলো জাতির কাছে তুলে ধরাই আমাদের কাজ। এ কাজ করতে গিয়ে আমরা সর্বদা মামলা, হামলা ও নির্যাতনের শিকার হচ্ছি। কিন্তু তার কোনো প্রতিকার পাই না।

তারা বলেন, পুলিশ সাংবাদিক একে অপরের পরিপূরক হিসেবেই কাজ করে। কিন্তু পুলিশের সামনেই রূপগঞ্জের কায়েতপাড়ায় ইউনিয়নের শীর্ষ সন্ত্রাসী ও ভূমিদস্যু ওমর ফারুক মেম্বার ও গুজা রাসেল বাহিনীর হামলায় নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির অর্থবিষয়ক সম্পাদক ও জাগো নারায়ণগঞ্জ২৪.কমের বিশেষ প্রতিনিধি সাংবাদিক লিটন হোসেনকে পেছন থেকে সুইচ গিয়ার দিয়ে ছুরিকাঘাত করা হয়েছে। এতে তার দেহ থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। এ ঘটনার ১৫ দিন পেরিয়ে গেলেও কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। রূপগঞ্জ হচ্ছে নারায়ণগঞ্জের মধ্যে অন্যতম ডেঞ্জার জোন। যেখানে প্রতিদিনই কোনো না কোনো অপরাধ সংঘটিত হচ্ছে। অথচ, কোনো এক রহস্যময় কারণে পুলিশ কোনো অপরাধীকে গ্রেফতার করছে না। তাই আমরা এ মানববন্ধন থেকে বলতে চাই, অনতিবিলম্বে ওই শীর্ষ সন্ত্রাসী ও ভূমিদস্যু ওমর ফারুক মেম্বার ও গুজা রাসেলকে গ্রেফতার করতে হবে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





কুমিল্লায় বিদেশি পিস্তলসহ আটক ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:৪১

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১২:৪৩