• ঢাকা
  • |
  • শনিবার ১৪ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৪:৫২:৩৫ (27-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ১৪ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৪:৫২:৩৫ (27-Apr-2024)
  • - ৩৩° সে:

প্রিয় প্রবাসী

মালদ্বীপ শাখা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল

২০ মার্চ ২০২৪ সকাল ১১:১৫:৪৯

মালদ্বীপ শাখা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল

মালদ্বীপ প্রতিনিধি: মালদ্বীপ শাখা আওয়ামী লীগের উদ্যোগে প্রবাসী বাংলাদেশিদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

১৯ মার্চ মঙ্গলবার রাজধানী মালের (পোমেলো বাই লেমনগ্রাস) নামের একটি অভিজাত রেস্টুরেন্টে বিশাল পরিসরে প্রবাসী বাংলাদেশিদের সম্মানে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনার রিয়ার অ্যাডমিরাল এস এম আবুল কালাম আজাদ। 

 মালদ্বীপ শাখা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব দুলাল মাতবরের সভাপতিত্বে সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক নূরে আলম রিন্টু এতে সঞ্চালনা করেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করা হয়। 

প্রধান অতিথির বক্তব্যে হাইকমিশনার এস এম আবুল কালাম আজাদ বলেন, রোজার মাস আত্মশুদ্ধির মাস। কোরআন নাজিলের মাস। মহিমান্বিত এই মাসে প্রত্যেক মুসলিম নর নারীর জন্য রোজা ফরজ। এই মাসে গরিব অসহায়দের সাহায্য সহযোগিতায় আমাদের সকলের এগিয়ে আসা উচিত।

এদিন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মিশনের শ্রম কাউন্সেলর মো. সোহেল পারভেজ, বাংলাদেশ কমিউনিটি ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও শিক্ষক মীর সাইফুল ইসলাম, সংগঠনের সাধারণ সম্পাদক দুলাল হোসেন, এনবিএল মানি ট্রান্সপার লিমিটেডের লোকাল ডিরেক্টর হান্নান খান কবির ও সিও মাসুদুর রহমান।

এছাড়া, মালদ্বীপ হ্যান্ডবলের ডেভলপমেন্ট প্রজেক্ট ডিরেক্টর আমজাদ হোসেন, সিআইপি মাসুদ রানা, আসফী মালদ্বীপের কর্ণধার হাদিউল ইসলাম, এল ট্যুর প্রাইভেট লিমিটেডের এর সিও মো. কাশেদুল ইসলাম, সংগঠনটির উপদেষ্টামণ্ডলীর সদস্য কাউছার আহমেদ ও মুজিবুর রহমান, সহ-সভাপতি হাজী সাদেক প্রমুখ দোয়া ও ইফতারে উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে দুলাল মাতবর বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জনসাধারণের দল, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে দেশ ও জাতির এবং প্রবাসীদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। মালদ্বীপ আওয়ামী লীগ প্রতি বছরের মতো এবারও আপনাদের সম্মানার্থে এ ইফতারের আয়োজন করেছে।

এদিন সংগঠনটির নেতাকর্মীরা ছাড়াও স্থানীয় প্রবাসী, দূতাবাসের কর্মকর্তা-কর্মচারী, এনবিএল মানি ট্রান্সফার লিমিটেডের কর্মকর্তা, বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষক ও বিভিন্ন রাজনৈতিক সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতারাসহ ইফতার অনুষ্ঠানে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। ইফতার পূর্ব রমজানের ফজিলত সম্পর্কে আলোচনাসহ দেশ, জাতি এবং মুসলিম উম্মাহর সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন মাওলানা তাইজুল ইসলাম।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



রংপুর মেডিকেলে ১৫ দিনে ৩৩৭ জনের মৃত্যু
২৭ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:০১:৪৬






এনায়েতপুরে যুবলীগের সুপেয় পানি বিতরণ
২৭ এপ্রিল ২০২৪ বিকাল ০৩:০৪:১৩