• ঢাকা
  • |
  • বুধবার ১১ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৪:৫৭:৫০ (24-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বুধবার ১১ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৪:৫৭:৫০ (24-Apr-2024)
  • - ৩৩° সে:

অপরাধ

নওগাঁয় আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতার

১১ ফেব্রুয়ারি ২০২৩ সন্ধ্যা ০৭:২১:৩৩

নওগাঁয় আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতার

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতারসহ লুষ্ঠিত মালামাল উদ্ধার করেছে পুলিশ। ১১ ফেব্রুয়ারি শনিবার বেলা ১২টায় জেলা পুলিশ সুপার সভাকক্ষে সংবাদ সম্মেলন করে বিষয়টি জানান পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক।

গ্রেফতাররা হলেন- বগুড়া জেলার মামুন মন্ডন ওরফে গদা (৩৫), ফিরোজ কাজী(২৭), জয়পুরহাট জেলার আলমগীর হোসেন (৩৯) ও নূর আলম (৩৫), নওগাঁর আত্রাই থানার লিটন মন্ডল (৩৫), মিলন হোসেন শান্ত (৩৬), ফিরোজ মন্ডল (৫২)।

পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বলেন, গত ৯ ফেব্রয়ারি রাত সাড়ে ৯টার দিকে নওগাঁ জেলা থেকে একটি ট্রাকে ২৫০ বস্তা (৫০০ মন ধানের দাম ৬ লাখ টাকা) ধান নিয়ে জেলার বদলগাছীর থানার ওপর দিয়ে নীলফামারি জেলার উদ্যেশে রওয়ানা হয়। পথিমধ্যে রাত ১১টার দিকে বদলগাছী থানার জিধিরপুর এলাকায় হর্টিকালচারের পাশে পৌঁছলে কৌশলে ডাকাত দলের ৮-৯ জনের সদস্য ধান বোঝাই ট্রাকটি থামায়। এসময় চালক রাসেল (৩৫) ও তার সহযোগীকে গাছের ডাল দিয়ে মারপিট করে তাদের ফেলে রেখে ডাকাতরা ট্রাকটি নিয়ে পালিয়ে যায়। এসময় তাদের কাছে রাস্তায় খরচের জন্য থাকা ৮ হাজার টাকাও নিয়ে যায় ডাকাতরা।

পরে ট্রাক চালক রাসেল বদলগাছী থানায় বিয়ষটি অবগত করে। ট্রাকে লাগানো জিপিএস ট্রাকিং ডিভাইসের মাধ্যমে প্রায় ২৪ ঘন্টায় পুলিশ অভিযান চালিয়ে বগুড়া জেলার ধাপের হাট থেকে লুণ্ঠিত মালামাল উদ্ধার ও ডাকাত দলের সদস্য মামুন মন্ডলকে গ্রেফতার করে।

তিনি বলেন, গ্রেফতার মামুন মন্ডলের দেওয়া তথ্যমতে নওগাঁ, বগুড়া ও জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকা থেকে ডাকাত দলের আরও ছয় সদস্যকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ট্রাক, ছুরি ও গাছের ডাল উদ্ধার করা হয়।

নওগাঁ জেলা শস্যভান্ডার জেলা হওয়ায় অর্থনীতির ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে। প্রশাসন ব্যবসায়িদের পণ্য আনা নেওয়ার ক্ষেত্রে সার্বিক সহযোগীতা অব্যহত থাকবে। আসামীদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হবে বলেও জানান পুলিশ সুপার।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান, বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমানসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

বৃষ্টির জন্য পাবনায় ইসতিসকার নামাজ আদায়
২৪ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:৪৯:৪৭



পাটগ্রামে ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু
২৪ এপ্রিল ২০২৪ বিকাল ০৩:৫৩:০০




তালতলীতে হিট স্ট্রোকে শ্রমিকের মৃত্যু
২৪ এপ্রিল ২০২৪ বিকাল ০৩:২৯:১৩


ব্যাংকক পৌঁছেছেন প্রধানমন্ত্রী
২৪ এপ্রিল ২০২৪ বিকাল ০৩:১০:১৯