• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই বৈশাখ ১৪৩১ দুপুর ০১:৫৭:১৭ (30-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই বৈশাখ ১৪৩১ দুপুর ০১:৫৭:১৭ (30-Apr-2024)
  • - ৩৩° সে:

গাজীপুর

‘শতকরা ৯৫ ভাগ ভোট পেয়ে আবারও প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা’

২১ সেপ্টেম্বর ২০২৩ দুপুর ০১:০৫:০৬

‘শতকরা ৯৫ ভাগ ভোট পেয়ে আবারও প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা’

গাজীপুর মহানগর প্রতিনিধি: সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, প্রতিবন্ধী ব্যক্তিদের প্রশিক্ষণ ও কর্মসংস্থান তৈরির লক্ষ্যে দেশের আট বিভাগে সমন্বিত প্রশিক্ষণ কেন্দ্র তৈরি হচ্ছে।

২০ সেপ্টেম্বর বুধবার সকালে গাজীপুর জেলার টঙ্গীতে অবস্থিত শারীরিক প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্ট, মৈত্রী শিল্পের মূল ফটক, গভীর নলকূপ, প্লাস্টিক চেয়ার ও ঝুড়ি উৎপাদনের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এ কথা বলেন।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রুহুল আমিন খান, সমাজসেবা অধিদপ্তর মহাপরিচালক ড.আবু সালেহ মোস্তাফা কামাল, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মাহবুব আলম, গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতেম মোহাম্মদ সফিকুল ইসলাম, শারীরিক প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্ট মৈত্রী শিল্পে নির্বাহী পরিচালক (যুগ্ন সচিব) সেলিম খান, কারখানা ব্যবস্থাপক মহসীন আলী প্রমুখ।

সমাজকল্যাণ মন্ত্রী বলেন, মৈত্রী শিল্প রুগ্ন দশা থেকে লাভজনক শিল্পে পরিণত হচ্ছে।  প্রতিবন্ধীদের কল্যাণে জেলা পর্যায়ে মৈত্রী শিল্পের প্লান্ট স্থাপন করা হবে। এ প্লান্টে মৈত্রী চেয়ার ও ঝুড়ি তৈরি এটিকে আরও লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করবে।

মন্ত্রী মৈত্রী শিল্প উৎপাদিত পানি প্রসঙ্গে বলেন, সারা দেশে মুক্তা পানির ব্যাপক চাহিদা রয়েছে। বাংলাদেশ বিমানেও এ পানি সরবরাহ করার জন্য কাজ চলছে। দেশের গন্ডি পেরিয়ে মুক্তা ব্র্যান্ডের পানি বিদেশেও ছড়িয়ে যাবে।

দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে তিনি বলেন, যারা বিদ্যুতের নামে খাম্বা বাণিজ্য করেছে, দুর্নীতিতে দেশকে পাঁচবার চ্যাম্পিয়ন করেছে, লুটের টাকায় বিদেশে আয়েশ করছে, তারা সরকারের উন্নয়ন নিয়ে মিথ্যাচার ও ষড়যন্ত্র করছে। তাদের চেঁচামেচিতে জনগণ বিভ্রান্ত হবে না। জনগণের শতকরা ৯৫ ভাগ ভোট পেয়ে আবারও প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা। দিনের আঠারো ঘন্টা লোডশেডিং দেয়া দল উন্নয়নের কী বুঝবে। নতুন প্রজন্ম এখন জানে না লোডশেডিং কি! এটাই শেখ হাসিনার নেতৃত্বের কারিশমা।

এর আগে মন্ত্রী শারীরিক প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্ট,  মৈত্রী শিল্পের নবনির্মিত ফটক সংশপ্তক, ১ হাজার ফুট গভীর নলকূপ, মৈত্রী প্লাস্টিক চেয়ার ও ঝুড়ি তৈরির কার্যক্রম উদ্বোধন করেন। এছাড়াও মৈত্রী শিল্পের উৎপাদিত দেশ সেরা মুক্তা পানি  এবং মৈত্রী প্লাস্টিক পণ্য সামগ্রী প্রচারের লক্ষ্যে নিজস্ব ডিজিটাল বিলবোর্ড স্থাপন করেন।

মন্ত্রী একই ক্যাম্পাসে অবস্থিত  শারীরিক প্রতিবন্ধীদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের (ই আর সি পি এইচ) কৃত্রিম অঙ্গ প্রস্তুতকরণ কার্যক্রম পরিদর্শন, বেইল প্রেস উদ্বোধন ও প্রশিক্ষণোত্তর দেশের বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরিপ্রাপ্ত ১৮ জনের হাতে নিয়োগ পত্র তুলে দেন। 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ


বোরহানউদ্দিনে গাঁজাসহ আটক ৩
৩০ এপ্রিল ২০২৪ দুপুর ০১:১০:১৪

নীলফামারীতে কীটনাশক পানে বৃদ্ধের মৃত্যু
৩০ এপ্রিল ২০২৪ দুপুর ১২:৪১:৪০

চকরিয়ায় ১২ লাখ পিস ইয়াবা উদ্ধার
৩০ এপ্রিল ২০২৪ দুপুর ১২:২৯:১০




২৩ নাবিক নিয়ে দেশের পথে এমভি আবদুল্লাহ
৩০ এপ্রিল ২০২৪ সকাল ১১:২৭:০৫