• ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ ভোর ০৪:৪৩:৪০ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ ভোর ০৪:৪৩:৪০ (10-May-2024)
  • - ৩৩° সে:

সারাবাংলা

মামলা না তোলায় ধর্ষিতার ২ পা ভেঙে দেয়ার অভিযোগ

৪ জুলাই ২০২৩ বিকাল ০৩:৫৬:২৭

মামলা না তোলায় ধর্ষিতার ২ পা ভেঙে দেয়ার অভিযোগ

রড দিয়ে পিটিয়ে ভেঙ্গে দেয়া হয়েছে ২ পায়ের হাড়

তালতলী (বরগুনা) প্রতিনিধি: বরগুনার তালতলীতে মামলা না তোলার কারণে ধর্ষিতাকে মারধর করে দুই পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠেছে  ইউপি সদস্য এনায়েত পেয়াদার বিরুদ্ধে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার সহায়তায় আহত ঐ নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

২ জুন রোববার সন্ধা ৭টায় উপজেলার ছোটবগী ইউনিয়নের মঠখোলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়,  মঠখোলা এলাকার স্বামী পরিত্যক্তা ঐ নারীকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন ছোটবগি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য এনায়েত পেয়াদা। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় চলতি বছরের গত ৮ এপ্রিল রাতে ইউপি সদস্য এনায়েত পেয়াদাসহ আরও ৫-৬ জন ভুক্তভোগী ঐ নারীর ঘরে সিঁধ কেটে প্রবেশ করে। কিছু বুঝে ওঠার আগেই তার হাত, পা ও মুখ রশি দিয়ে বেঁধে এনায়েত পেয়াদা ও তার সঙ্গীরা স্বামী পরিত্যক্তা ঐ নারীকে গণধর্ষন করে। এ ঘটনায় ইউপি সদস্য এনায়েত পেয়াদাসহ অজ্ঞাত পরিচয় ৪ জনকে আসামি করে ভুক্তভোগি নারী বাদী হয়ে তালতলী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে ইউপি সদস্য আদালতে হাজিরা দিলে তাকে কারাগারে পাঠানো হয়।

অভিযুক্ত ইউপি সদস্য এনায়েত পেয়াদা

সম্প্রতি জামিনে মুক্ত হয়ে ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিলেন ইউপি সদস্যে এনায়েত পেয়াদা। কিন্তু মামলা তুলে না নেয়ায় রোববার সন্ধা ৭টায় বাদীকে একা পেয়ে লোহার রড নিয়ে হামলা চালায় এনায়েত পেয়াদা ও তার সঙ্গীরা। হামলায় রডের আঘাতে বাদীর পা ভেঙে যায়। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত আনোয়ার তুমপা ঘটনাস্থলে গিয়ে আহত ঐ নারীকে উদ্ধার করে তালতলী হাসপাতালে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে প্রথমে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।  

এ ঘটনায় বাদী বলেন, গনধর্ষন মামলা উঠানোর জন্য বিভিন্ন সময়ে আমাকে ও আমার পরিবারকে হুমকি দিয়ে আসছে এনায়েত মেম্বারসহ তার সাথের লোকজন । আমি মামলা না উঠালে তিনি হামলা করে আমার দুইটি পা ভেঙ্গে দিয়েছে। আমি এ হামলা ও ধর্ষণের সুষ্ঠ বিচার চাই।

অভিযোগের ব্যপারে অভিযুক্ত উইপি সদস্য এনায়েত পেয়াদাকে মুঠোফোনে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, আমি এ বিষয়ে কিছুই যানি না। আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা সম্পুর্ন মিথ্যা। এ কথা বলে তিনি ফোনের লাইন কেটে দেন।

তালতলী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক স্যায়িদ হাসান সোহাগ বলেন, রোগির দুইটি পা ভেঙ্গে গেছে। এজন্য তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতারে পাঠানো হয়েছে। শুনেছি সেখান থেকে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিফাত আনোয়ার তুপমা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঐ নারীকে উদ্ধার করে প্রথমে তালতলী হাসপাতালে পাঠানো হয়। সেখানের রিপোর্টে দুই পা ভাঙ্গা দেখা গেলে প্রথমে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





কুমিল্লায় বিদেশি পিস্তলসহ আটক ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:৪১

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১২:৪৩