• ঢাকা
  • |
  • সোমবার ১৬ই বৈশাখ ১৪৩১ রাত ১১:২১:৩১ (29-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • সোমবার ১৬ই বৈশাখ ১৪৩১ রাত ১১:২১:৩১ (29-Apr-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

লালপুরে পঞ্চাশোর্ধ অসুস্থ নারীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

১৫ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৭:০০:১৫

লালপুরে পঞ্চাশোর্ধ অসুস্থ নারীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে পঞ্চাশোর্ধ অসুস্থ নারীক ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী গত ১৩ এপ্রিল বাদী হয়ে উপজেলার ওয়ালিয়া সেন্টারপাড়ার আলাল উদ্দিনের ছেলে খায়রুলের (৩২) বিরুদ্ধে লালপুর থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনাটি এলাকায় জানাজানি হওয়ার পর থেকে অভিযুক্ত খায়রুল পলাতক রয়েছে।

ভুক্তভোগী ওই নারী ঘটনার বর্ণনা দিয়ে জানান, গত ১২ এপ্রিল শুক্রবার রাত আনুমানিক দশটার দিকে বাড়ির পাশেই তার প্রতিবন্ধী ছেলের দোকান থেকে ফেরার সময় একই এলাকার খাইরুল তার মুখ চেপে ধরে পাশের বাগানে নিয়ে ভুক্তভোগীর পরনের শাড়ি দিয়ে হাত এবং মুখ বেঁধে ধর্ষণ করে পালিয়ে যায়। ভুক্তভোগী নারী অসুস্থ অবস্থায় তাৎক্ষণিক খাইরুলের বাবা আলালকে জানালে তিনি বিষয়টি আমলে না নিয়ে ফিরিয়ে দেন।

পরে ওই নারী বাড়ি গিয়ে পরিবারকে জানালে তাকে দ্রুত লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এ ঘটনায় স্থানীয়ভাবে মীমাংসার কথা বলে মামলা করতে নিষেধ করেন প্রতিবেশীসহ কয়েকজন। এখনো অসুস্থ অবস্থায় বিছানায় শুয়ে কান্না জড়িত কণ্ঠে এসব বর্ণনা দেন এবং অপরাধীর সর্বোচ্চ শাস্তি দাবি করেন ভুক্তভোগী ওই নারী।

ভুক্তভোগীর স্বামী বলেন, আমার স্ত্রী বয়স্ক অসুস্থ মানুষ, তার সাথে এমন ঘটনা ঘটলো, এই এলাকার কোনো মেয়ে নিরাপদ নয়। খায়রুল ইতোপূর্বে তার পরিবারের মধ্যে এমন ঘটনা ঘটিয়েছে। আমি খায়রুলের সর্বোচ্চ শাস্তি চাই, যেনো আর কোনো নারীর সাথে এ ধরনের কাজ করার সাহস না পায়।

ধর্ষণের শিকার ওই নারীর মেয়ে বলেন, আমার মা অসুস্থ, এ অবস্থায় এমন ঘটনা কোনোভাবে মেনে নেওয়া যায় না। আমরা ধর্ষক খাইরুলের ফাঁসি চাই।

এ ঘটনা ষড়যন্ত্রমূলক দাবি করে খায়রুলের বাবা আলাল উদ্দিন বলেন, আমার ছেলেকে পরিকল্পিতভাবে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে, আমার ছেলে নিরপরাধ।

উল্লেখ্য, অভিযুক্ত খায়রুল তার আপন ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের অপরাধে আদালতে মামলা হয়, পরে পারিবারিকভাবে বিষয়টি মীমাংসা করে তারা।

অপরদিকে ১৪ এপ্রিল রোববার সন্ধ্যায় ভুক্তভোগীর পরিবার খাইরুলের বাড়িতে হামলা চালায়, এতে খায়রুলের বাবা আলাউদ্দিন মাথায় ও চোখে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। তাকে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে শারীরিক পরিস্থিতির অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। অপরদিকে আলাউদ্দিনের উপর হামলার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০
২৯ এপ্রিল ২০২৪ রাত ০৯:২৯:৩০







মাভাবিপ্রবিতে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত
২৯ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৬:৩৮:৫৩