• ঢাকা
  • |
  • রবিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ১২:৪৮:০৫ (12-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ১২:৪৮:০৫ (12-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

কুষ্টিয়া প্রেসক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

৩১ মার্চ ২০২৪ সকাল ০৯:১৪:৩৮

কুষ্টিয়া প্রেসক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সদস্যদের সম্মানার্থে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। প্রেস ক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার যৌথ উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

৩০ মার্চ শনিবার ডিসি কোর্ট চত্বরে ইফতার ও দোয়া মাহফিল সৌহার্দপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়। অনুষ্ঠানে উপস্থিত সকল সদস্য একে অপরের সাথে সেীহার্দপূর্ণ পরিবেশে কুশলাদি বিনিময় করেন।

এতে সভাপতিত্ব করেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব। সভাটি পরিচালনা করেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সাধারণ সম্পাদক সোহেল রানা ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আসগর আলী, জিপি ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আ.স.ম আখতারুজ্জামান মাসুম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাহাতুল করিম মিজান, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. হারুন অর রশিদ, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা আমিনুল ইসলাম, বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সহ-সভাপতি শেখ হাসান বেলাল, মীর আল আরেফিন বাবু, কোষাধ্যক্ষ ইসমাইল হোসেন, নির্বাহী সদস্য সাবিনা ইয়াসমিন শ্যামলী, জাহিদুজ্জামান, কেএম শাহিন রেজা, জনকণ্ঠের স্টাফ রিপোর্টার এমএ রকিব, ডেইলি স্টারের স্টাফ রিপোর্টার আনিস মন্ডলসহ বিভিন্ন মিডিয়ায় কর্মরত গণমাধ্যম কর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সকল সদস্যসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। জনপ্রতিনিধি, প্রশাসন, রাজনৈতিক ও পেশাজীবীদের অংশগ্রহণে এক মহা মিলন মেলায় পরিণত হয় প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার ইফতার মাহফিল। 

এতে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির ধর্মীয় সম্পাদক মুফতি হাফেজ মাওলানা সাঈফ উদ্দিন আল আজাদ। সবশেষে, বার্ষিক ফ্যামিলি ডে’র র‌্যাফেল ড্র’র পুরস্কার ইফতারের পর ক্লাব চত্বরে অনুষ্ঠিত হয়। এতে ২২ জন ব্যক্তি পুরস্কৃত হন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ