• ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ রাত ০২:০৪:৫১ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ রাত ০২:০৪:৫১ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

তাড়াশে ট্রিপল মার্ডার: হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধনে অঝোরে কাঁদলো তুষির সহপাঠিরা

১ ফেব্রুয়ারি ২০২৪ সকাল ১১:৪৭:২১

তাড়াশে ট্রিপল মার্ডার: হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধনে অঝোরে কাঁদলো তুষির সহপাঠিরা

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: অঝোরে কাঁদলেন শিক্ষার্থী তুষির সহপাঠী অর্পিতা, কাকণ, জয়িতা, মাহি ও তার ক্লাসমেট ও বন্ধু-বান্ধবীরা। আরও কাঁদলেন প্রধান শিক্ষক আলী হাসান, সহকারি শিক্ষক নজরুল ইসলাম ও আনিসুর রহমানসহ অন্যান্য শিক্ষকরা।

শনিবার রাতে ঘাতকের হাতে বাবা-মাসহ নিহত তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থী পারমিতা সরকার তুষির হত্যাকারী রাজিব ভৌমিকের ফাঁসির দাবিতে করা মানব বন্ধনে কান্নার রোল পরে যায়। শিক্ষক-শিক্ষার্থী তুষির সহপাঠিদের স্মৃতিচারণ শুনে কেঁদে ফেলেন উপস্থিত লোকজন।

১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জের তাড়াশে স্কুলছাত্রী পারমিতা সরকার তুষি ও তাঁর বাবা মায়ের হত্যাকারী রাজিব ভৌমিকের ফাঁসির দাবিতে এ মানব বন্ধন করা হয়।

সকালে উপজেলার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের গেইট থেকে মানববন্ধনটি প্রায় এলাকার কোয়াটার কিলোমিটার বিস্তৃত হয়। মানব বন্ধনে বিদ্যালয়ের প্রায় ৫ শতাধিক শিক্ষার্থী ও কর্মরত সকল শিক্ষক অংশ নেন ।

এ সময় শিক্ষার্থী ও শিক্ষকরা ঘাতক রাজিব ভৌমিকের মৃত্যুদণ্ড চেয়ে বিভিন্ন ব্যানার ফেস্টুন ব্যবহার করে প্রতিবাদ করেন। বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরা বক্তব্য দেওয়ার সময় তুষির হত্যাকারীকে দ্রুততম সময়ে সনাক্ত করায় পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান। পাশাপাশি দ্রুত বিচার শেষে ঘাতক রাজিব ভৌমিকের ফাঁসি দাবি করেন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী হাসান, সহকারী শিক্ষক নজরুল ইসলাম, আফরোজা খাতুন, রনজু খাতুন, আনিছুর রহমান, শিক্ষার্থী অর্পিতা সূত্রধর, কাকণ ঘোষ, জয়িতা ঘোষ, মাহি প্রমূখ।

উল্লেখ্য, ৩০ জানুয়ারি মঙ্গলবার ভোরে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার পৌর শহরের বারোয়ারী বটতলা মহল্লার নিজ বাড়ি থেকে একই পরিবারের স্বামী বিকাশ সরকার, স্ত্রী স্বর্ণা সরকার ও তাদের মেয়ের পারমিতা সরকার তুষি (তিন জনের) মরদেহ উদ্ধার করে পুলিশ। পাশাপাশি তিন মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। পরে ওইদিন রাতেই স্বর্ণা সরকারের বড় ভাই সুকমল চন্দ্র সাহা বাদি হয়ে তাড়াশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে দ্রুততম সময়ের মধ্যে হত্যার রহস্য উৎঘাটন করেন পুলিশ প্রশাসন। পাশাপাশি পুলিশ এবং বিজ্ঞ আদালতের নিকট হত্যার সাথে জড়িত থাকার স্বীকারোক্তি প্রদান করেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





কুমিল্লায় বিদেশি পিস্তলসহ আটক ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:৪১

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১২:৪৩