• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৬:২১:৫৫ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৬:২১:৫৫ (10-May-2024)
  • - ৩৩° সে:

গণমাধ্যম

মতলব উত্তর অনলাইন প্রেসক্লাবের সভাপতি মান্নান, সম্পাদক মায়া’জ

২৫ ডিসেম্বর ২০২৩ সন্ধ্যা ০৭:০৯:১৭

মতলব উত্তর অনলাইন প্রেসক্লাবের সভাপতি মান্নান, সম্পাদক মায়া’জ

মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি: বস্তুনিষ্ঠ সংবাদ মুহুর্তেই সকলের মাঝে পৌঁছে দিতে এক ঝাঁক তরুণ সংবাদকর্মীদের সঙ্গে নিয়ে মতলব উত্তর অনলাইন প্রেসক্লাবের যাত্রা শুরু হয়েছে। প্রাথমিকভাবে ১৮ জন সক্রিয় সংবাদকর্মী এই কমিটি গঠন করা হয়।

সম্প্রতি মতলব উত্তরের ছেঙ্গারচর পৌরসভা এলাকায় আয়োজিত সভায় নির্দিষ্ট প্রক্রিয়া মেনে এই কমিটি আত্মপ্রকাশ করে।

সভায় সংগঠনটির সভাপতি হিসেবে প্রেস নিউজ টুয়েন্টিফোর ডটকমের প্রকাশক-সম্পাদক ও দৈনিক বাংলাদেশ সমাচারের প্রতিবেদক আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক হিসেবে টুডে টাইমস টুয়েন্টিফোর ডটকমের প্রকাশক ও সম্পাদক তানজিমুল হাসান মায়া’জ এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে সময়ের কন্ঠস্বরের স্টাফ রিপোর্টার ও মতলব টুডে ডটকমের প্রকাশক-সম্পাদক মাহফুজুর রহমান নির্বাচিত হন।

আধুনিক বিশ্বের গতি পথে বাংলাদেশ যুক্ত হয়েছে বহু আগে। আধুনিকায়ন হয়েছে সংবাদ মাধ্যম। দেশের সংবাদ মাধ্যমগুলো প্রবেশ করেছে অনলাইন জগতে। আধুনিক সাংবাদিকতার এই যুগে অনলাইন সংবাদ মাধ্যমগুলো ইতোমধ্যে পাঠক, দর্শকদের কাছে মুহুর্তেই সংবাদ পৌঁছে দেয়ার দৃষ্টান্ত তৈরি করেছে। সেই ধারাবাহিকতায় মতলব উত্তর অনলাইন প্রেসক্লাব বস্তুনিষ্ঠ সংবাদ মুহুর্তেই প্রকাশ করার প্রতিশ্রুতি নিয়ে কাজ করবে বলে জানিয়েছেন সংগঠনের নেতারা।

সংগঠনটিতে সদস্যদের পাশাপাশি প্রথম সারির গণমাধ্যমে দীর্ঘ সময় দক্ষতার সাথে কার্যক্রম পরিচালনা করার অভিজ্ঞতা রয়েছে এমন একাধিক ব্যক্তির সমন্বয়ে একটি উপদেষ্টা পরিষদও গঠন করা রয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আবুল মনসুর আবদুল হালিম (প্রেসনিউজ টুয়েন্টিফোর ডটকম), সহ-সভাপতি ফয়জুন্নুর আখন রাসেল (নূরাণী রেডিও ডটকম), সহ-সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন (এশিয়ান টিভি), দফতর সম্পাদক নওফেল হাসান মায়াব্বিজ (মতলব সংবাদ ডটকম), প্রচার সম্পাদক মাইনুদ্দিন চৌধুরী (মতলব বার্তা ডটকম), অর্থ সম্পাদক মো. নাজমুল (আলোকিত চাঁদপুর), ধর্ম বিষয়ক সম্পাদক মো. শামীম মিয়াজী (মতলব টপ নিউজ), মহিলা বিষয়ক সম্পাদক মুনা আক্তার (দৈনিক দেশবার্তা), শিক্ষা ও পাঠ্যক্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ শুভ ইসলাম (বিডি সমাচার টুয়েন্টি ফোর ডটকম), যুব ও ক্রীড়া সম্পাদক সোহেল রানা (চাঁদপুর টিভি) এবং কৃষি ও পরিবেশ বিষয়ক সম্পাদক আতাউর রহমান সুমন (দৈনিক বাংলার অধিকার)।

একইসাথে কমিটির কার্যকরী সদস্য হিসেবে আছেন বাংলা নিউজ টুয়েন্টিফোর ডটটিভির সম্পাদক-প্রকাশকও দৈনিক আলোকিত চাঁদপুর প্রতিনিধি আল-আমিন পারভেজ, রুপসী বাংলা টিভি প্রধান প্রতিবেদক সাহাদাত হোসেন সুমন, মেহেদী হাসান মির্জা (নিউজ টুয়েন্টি ওয়ান) এবং ইউসুফ আলী প্রধান (দৈনিক বাংলার চোঁখ)।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ