• ঢাকা
  • |
  • শনিবার ১৪ই বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৭:২০:০২ (27-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ১৪ই বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৭:২০:০২ (27-Apr-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

বরুড়ার ক্লুলেস শরীফ হত্যা মামলার তিন আসামি গ্রেফতার

২৯ মার্চ ২০২৪ সকাল ০৭:৩৯:১৫

বরুড়ার ক্লুলেস শরীফ হত্যা মামলার তিন আসামি গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লায় ক্লুলেস শরীফ হত্যা মামলার রহস্য উদঘাটন, মূলহোতাসহ ৩ জনকে গ্রেফতার এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত আলামত উদ্ধার করেছে বরুড়া থানা পুলিশ।

২৭ মার্চ বুধবার সকালে বরুড়া থানাধীন বরুড়া পৌরসভাস্থ শালুকিয়া এলাকায় শরীফ হোসেন(৩৫) এর মৃত দেহ তার ঘরের মেঝেতে পড়েছিল।

এ ঘটনায় মৃত শরীফ হোসেনের মা রৌশন আরা বেগম থানায় এজাহার দায়ের করেন। মামলাটি তদন্ত করেন এসআই (নি.) নাজিম উদ্দিন।

ভিকটিম শরীফ হোসেন(৩৫) এর মরদেহ পাওয়ার পর থেকে পুলিশ সুপার, কুমিল্লার সার্বিক দিক নির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ সুপার এ.কে.এম এমরানুল হক মারুফ, সদর দক্ষিণ সার্কেল, কুমিল্লার তত্ত্বাবধানে বরুড়া থানার অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন চৌধুরী, এসআই (নি.) নাজিম উদ্দিনসহ বরুড়া থানা পুলিশের একটি চৌকস টিম তদন্ত কার্যক্রম শুরু করেন।

নিহতের পরিবার ও এলাকার লোকজনের সাথে কথা বলে হত্যাকাণ্ডের কোন যোগসূত্র পাওয়া যাচ্ছিল না। তবে তদন্ত কার্যক্রমের একপর্যায়ে হত্যাকাণ্ডে জড়িত আসামি আরিফ হোসেন(২২), মো. নাছির উদ্দিন(৪৩), মিসেস খুকী আক্তার(৩৫)কে গ্রেফতার করে পুলিশ। আসামিরা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেফতার হওয়া আসামি আরিফ নিহত শরীফ হোসেনের ছোট ভাই, আর খুকী আক্তার শরীফ হোসেনের বড় বোন। অন্যদিকে গ্রেফতার হওয়া নাছির উদ্দিন খুকী আক্তারের স্বামী।

গ্রেফতার হওয়া আসামিরা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে জানান, শরীফ হোসেন উচ্ছৃঙ্খল জীবনযাপন করত। সে মাদক সেবনসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত ছিল। এলাকার লোকজন তাকে ভয় পেতো। সে তার মাকে প্রায় সময়ই গালিগালাজ ও মারধর করত। ছোট ভাই আরিফ হোসেনের সাথেও তার ঝগড়াঝাটি ছিল। কিছুদিন আগে আরিফ হোসেনের একটি অটোরিক্সা শরীফ হোসেন জোরপূর্বক বিক্রি করে। এ ঘটনাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।

তাছাড়া নিহত শরীফ হোসেন এলাকার লোকজনের বিভিন্ন রকম ক্ষতি করায় ক্ষতিগ্রস্থ লোকজন তার বড় বোন খুকী আক্তারের নিকট বিচার প্রার্থী হলে বড় বোন শরীফ হোসেনকে শাসন করার জন্য বিভিন্ন কথাবার্তা বলতেন। এর ফলে সে বোনকে শক্র মনে করতেন। এমনকি বোনকে বিভিন্ন রকম হুমকি দিতেন। তার অত্যাচারে অতিষ্ট হয়ে বড় বোন খুকী আক্তার, তার স্বামী মো. নাছির উদ্দিন ও ছোট ভাই আরিফ হোসেন তাদের একজন প্রতিবেশীকে নিয়ে পরিকল্পনা করেন যে, শরীফকে মারপিট করে পঙ্গু করে ঘরে বসিয়ে খাওয়ানো হবে।

পূর্ব পরিকল্পনা অনুযায়ী আসামিরা ২৬ মার্চ দিবাগত রাত ১টায় বরুড়া থানাধীন বরুড়া পৌরসভাস্থ শালুকিয়া সাকিনের শঙ্কু ডাক্তারের পুকুর পাড়ে নির্জনস্থানে শরীফ হোসেনকে একা পেয়ে আসামিদের হাতে থাকা রড, দা ও টর্চ লাইট দিয়ে শরীফ হোসেনের মাথা, হাত, পা ও শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুত্বর আহত করেন। তারপর তার হাত-পা বেঁধে আসামি নাছির উদ্দিনের বাড়ির উঠানে নিয়ে যায়। সেখানে নিয়ে যাওয়ার পর শরীফকে আবারও মারপিট করা হয়। এতে দুর্বল হয়ে গেলে শরীফকে তার ঘরের মেঝেতে ফেলে আসে। সকালে আসামিরা জানতে পারেন শরীফ হোসেন মারা গেছেন। সংবাদ পেয়ে আসামিরা শরীফ হোসেনকে দেখতে যান।

হত্যাকাণ্ডে আসামিদের ব্যবহৃত দা, রড, টর্চ লাইট উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানান, গ্রেফতার হওয়া আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

বিআইইউতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
২৭ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৭:০৩:৩৯





রংপুর মেডিকেলে ১৫ দিনে ৩৩৭ জনের মৃত্যু
২৭ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:০১:৪৬