• ঢাকা
  • |
  • শনিবার ১৪ই বৈশাখ ১৪৩১ দুপুর ০১:৩৯:৪৯ (27-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ১৪ই বৈশাখ ১৪৩১ দুপুর ০১:৩৯:৪৯ (27-Apr-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

মুসলিম ছেলের সঙ্গে প্রেম করায় দলবদ্ধ ধর্ষণের শিকার ক্ষুদ্র নৃ-গোষ্ঠির তরুণী

২৭ মার্চ ২০২৪ সকাল ১১:০৩:৫৮

মুসলিম ছেলের সঙ্গে প্রেম করায় দলবদ্ধ ধর্ষণের শিকার ক্ষুদ্র নৃ-গোষ্ঠির তরুণী

তানোর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর তানোরে মুসলিম প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে দলবেঁধে ধর্ষণের শিকার হয়েছেন ক্ষুদ্র নৃ-গোষ্ঠির এক তরুণী (২০)।

গত ২৪ মার্চ রোববার দিবাগত রাতে তানোর উপজেলার কলমা ইউনিয়নের চকরতিরাম গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত তিনজনকে আটক করেছে তানোর থানা পুলিশ। গ্রেফতাররা সাবাই স্থানীয় ক্ষুদ্র নৃ-গোষ্ঠির যুবক।

আটকরা হলেন, তানোর উপজেলার কলমা ইউনিয়নের চকরতিরাম গ্রামের বাজুন মারডীর ছেলে সামুয়েল মারডী (২৫), একই গ্রামের কিলিশ মুর্মুর ছেলে রুবেল মুর্মু (২১) ও নরেশ হাঁসদার ছেলে শিবেন হাঁসদা (২২)। মুসলিম ছেলের সঙ্গে প্রেম করায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠির তিন যুবক ওই কিশোরীকে ধর্ষণ করে বলে তারা পুলিশের কাছে স্বীকার করেছে।

তানোর থানার ওসি আব্দুর রহিম বলেন, ২৫ মার্চ সোববার তানোর থানায় ধর্ষণের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়। ধর্ষণের শিকার তরুণী নিজে বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এর পর রাতে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়। ২৬ মার্চ মঙ্গলবার দুপুরে তাদের আদালতে চালান দেওয়া হয়। একই সঙ্গে ধর্ষণের শিকার তরুণীর ডাক্তারী পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার বরাত দিয়ে ওসি আরও জানান, ওই তরুণীর বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমাস্তাপুর উপজেলার রতনপুর গ্রামে। সম্প্রতি দুই বোনকে সঙ্গে নিয়ে চকরতিরাম গ্রামের তার খালার বাড়িতে আলু তোলার কাজ করতে আসেন। এ সময় চকরতিরাম গ্রামের মৃত হামেদ আলীর ছেলে রহিমের সাথে তার পরিচয় হয়। এর সূত্র ধরে রহিমের সঙ্গে দেখা করতে রোববার খালার বাড়িতে বেড়াতে আসেন ওই তরুণী।

ওসি আরও জানান, রাত ৯টার দিকে খালার বাড়ির পাশের একটি আমবাগানে রহিমের সঙ্গে দেখা করতে যায় ওই তরুণী। এ সময় স্থানীয় ক্ষুদ্র নৃ-গোষ্ঠির তিন যুবক সেখানে আসে। যুবকদের দেখে রহিম সেখান থেকে পালিয়ে যায়। পরে মুসলিম ছেলের সঙ্গে প্রেম করার কারণে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির তিন যুবক ওই তরুণীকে ধর্ষণ করে। এ সময় তরুণী চিৎকার করার চেষ্টা করলে তার মুখ বেঁধে দেয়।

ধর্ষণের শিকার তরুণীর জবানবন্দির বরাত দিয়ে ওসি বলেন, ধর্ষণের সময় তারা ওই তরুণীকে বার বার বলে ‘খ্রিস্টান হয়ে মুসলিম ছেলের সঙ্গে প্রেম করিস। খ্রিস্টান ছেলে ভাল লাগে না। এখন বোঝ কেমন লাগে। এখানে যতদিন থাকবি খ্রিস্টার ছেলেদের সঙ্গে থাকবি।’

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




খোকসায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়
২৭ এপ্রিল ২০২৪ দুপুর ১২:৩২:৩১

হিটস্ট্রোকে দেড় বছরের শিশুর মৃত্যু
২৭ এপ্রিল ২০২৪ দুপুর ১২:২২:০২


চট্টগ্রামে চোরাই বিটুমিনসহ গ্রেফতার ২
২৭ এপ্রিল ২০২৪ সকাল ১১:৪৯:৫৪



ক্ষেতলালে বাড়ছে চিনা বাদামের চাষ
২৭ এপ্রিল ২০২৪ সকাল ১১:২৬:২১