• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৬:২৫:৫৬ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৬:২৫:৫৬ (10-May-2024)
  • - ৩৩° সে:

আওয়ামী লীগ

শিবিরের কর্মী ছিলেন পানছড়ির আবু তাহের

১৫ সেপ্টেম্বর ২০২৩ দুপুর ০১:০৪:৪৯

শিবিরের কর্মী ছিলেন পানছড়ির আবু তাহের

খাগড়াছড়ি প্রতিনিধি: পানছড়ির ত্রাসখ্যাত আবু তাহের গং কর্তৃক খাগড়াছড়ি সংসদ সদস্য কুজেন্দ্রলাল ত্রিপুরা এমপির সম্পর্কে মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিকর বক্তব্য দিয়ে ঢাকায় সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করেছে পানছড়ি উপজেলা আওয়ামী লীগ।

১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় সংগঠনটির নিজস্ব কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব উল্লেখ করেন, ১৩ সেপ্টেম্বরন পানছড়ির শীর্ষ সন্ত্রাসী তাহের ও তার ভাই ধর্ষক তোফাজ্জল গং কর্তৃক ঢাকায় জাতীয় প্রেসক্লাবে দেওয়া প্রহসনমূলক বক্তব্য দেওয়া হয়েছে।

ঢাকায় সংবাদ সম্মেলনকারী আবু তাহের শিবিরের কর্মী ছিলেন দাবি করে তিনি বলেন,আবু তাহের গং যখনই নির্বাচন আসে তখনই নৌকা প্রতীকের বিরোধিতা করে। ২০০৮ সালে জাতীয় নির্বাচন, ২০০৯ সালে পৌর নির্বাচন,২০১৪ সালে জাতীয় নির্বাচন, ২০১৫ সালে পৌর নির্বাচন, ২০১৬ সালে ইউপি নির্বাচন, ২০১৮ সালে জাতীয় নির্বাচন, ২০১৯ সালে খাগড়াছড়ি পৌর নির্বাচন আওয়ামী লীগের প্রার্থী বিরুদ্ধে নির্বাচন করেছে। তাছাড়া সুযোগ পেলেই তারা আওয়ামী লীগ নেতাকর্মীদের উপর হত্যার উদ্দেশ্য আক্রমণ করেছে। ২০১৭ সালের ১৭ ফেব্রুয়ারি যুবলীগ নেতা মো. শরিফুল ইসলামকে কুপিয়ে জখম করে, ২০১৭ সালের ২৯ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাথ দেবকে হত্যার উদ্দেশ্য কুপিয়ে জখম করে।

এছাড়াও তাহেরের ছোট ভাই তোফাজ্জল ২০১৬ সালের ১২ জুলাই  নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করে, যার মামলা চলমান।  

পানছড়ি আওয়ামী লীগের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে স্পষ্ট করে বলা হয়, আবু তাহের গং আওয়ামী লীগের রক্ত ঝড়িয়ে নিজেদের আওয়ামী লীগ দাবি করছে। অথচ, এই তাহের গং আওয়ামী লীগ পরিবার থেকে বিতাড়িত এবং আবু তাহের এক সময়ের শিবির কর্মী ছিলো।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন, সহ-সভাপতি সতীশ চন্দ্র চাকমা, কিরন ত্রিপুরা, লোকমান হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইউছুপ আলী, সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, যুবলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, সেচ্ছাসেবক লীগে সভাপতি ও সাধারণ সম্পাদক, ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর সুজন, সাবেক ছাত্রলীগের সভাপতি শ্রীকান্ত দেব মানিকসহ তাহের কতৃক নির্যাতিত ব্যক্তিরা।

এ সময় আবু তাহের গং সন্ত্রাসী বাহিনী ধারা নির্যাতিত দুই ব্যক্তি ওহিজ উদ্দিনের পরিবার ও উল্টাছড়ি মসজিদের ইমাম কাজী ইসমাইল বিন ইউছুপ ঘটনার বর্ণনা ও চিত্র তুলে ধরে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে উপযুক্ত বিচারের দাবি করেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ