• ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ সকাল ১০:১৯:২৬ (17-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ সকাল ১০:১৯:২৬ (17-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

বাগেরহাটে প্রতীক পেয়ে ভোটের মাঠে ২৭ প্রার্থী

২ মে ২০২৪ বিকাল ০৩:২১:১৯

বাগেরহাটে প্রতীক পেয়ে ভোটের মাঠে ২৭ প্রার্থী

বাগেরহাট প্রতিনিধি: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রতীক পেয়ে ভোটের মাঠে নেমে পরেছেন বাগেরহাটের ৩টি উপজেলার প্রার্থীরা। নির্বাচনের ২য় ধাপে বাগেরহাটের ফকিরহাট, চিতলমারী ও মোল্লাহাট উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ২৭ জন।

২ মে বৃহস্পতিবার দুপুরে রিটানিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রতীক বরাদ্দের পর নির্বাচনে প্রচার-প্রচারণা শুরু করছেন প্রার্থীরা। এ ৩ উপজেলায় বিএনপি-জামায়াত সমর্থক কোনো প্রার্থী নেই। যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা সবাই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছেন।

বাগেরহাটের চিতলমারী উপজেলায় চেয়ারম্যান পদে এস. এম অহিদুজ্জামান আনারস, অশোক কুমার বড়াল মোটরসাইকেল ও আবু জাফর মো. আলমগীর হোসেন দোয়াত কলম প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ভাইস চেয়ারম্যান পদে এস. এম. মাহতাবুজ্জামান তালা, মো. হাচান আলী সরদার মাইক ও কাজী আজমীর আলী উড়োজাহাজ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে শিবানী রানী বিশ্বাস ফুটবল, চারুবালা হীরা হাঁস ও সুলতানা মল্লিক কলস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন ।

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীক পেয়েছেন সেখ ওয়াহিদুজ্জামান, আনারস প্রতীক পেয়েছেন স্বপন কুমার দাস ও দোয়াত কলম প্রতীক পেয়েছেন ফজিলা বেগম। এছাড়া এ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে শেখ মোস্তাহিদ উড়োজাহাজ, শেখ ইমরুল হাসান তালা, সৈয়দ অলিদ ইমন টিয়াপাখি ও মো. কাওসার আলী ফকির পেয়েছেন টিউবওয়েল প্রতীক।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে তহুরা খানম টিউবওয়েল ও  আয়েশা সিদ্দিকা ফুটবল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় চেয়ারম্যান পদে শেখ নাসির উদ্দিন আনারস ও শাহীনুল আলম ছানা দোয়াত কলম প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ভাইস চেয়ারম্যান পদে মো. নজরুল ইসলাম মিল্টন টিউবওয়েল, ফজলে রাব্বি তালা ও মনিরুজ্জামান চৌধুরী উড়োজাহাজ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ইলা বসু হাঁস, চম্পা ইসলাম সাথী সেলাইমেশিন, শারমিন ফুটবল ও রিনা পারভীন কলস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

রিটার্নিং অফিসার ও বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অরবিন্দ বিশ্বাস জানান, বৃহস্পতিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। আগামী ২১ মে বাগেরহাটের ৩টি উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আশা করছি সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

রংপুরে অবৈধ ইটভাটা উচ্ছেদ
১৭ মে ২০২৪ সকাল ০৯:৫৯:৩১