• ঢাকা
  • |
  • শুক্রবার ২০শে বৈশাখ ১৪৩১ সকাল ১০:২৩:৩১ (03-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২০শে বৈশাখ ১৪৩১ সকাল ১০:২৩:৩১ (03-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

ভালো কাজে সারাজীবন ছাত্রদের পাশে থাকার ঘোষণা দিলেন এমপি আবু জাহের

২০ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:৪২:০১

ভালো কাজে সারাজীবন ছাত্রদের পাশে থাকার ঘোষণা দিলেন এমপি আবু জাহের

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি: ভালো কাজে সারাজীবন ছাত্রদের পাশে থাকার ঘোষণা দিলেন কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য মো. আবু জাহের। তিনি বলেন, লক্ষ্য যদি ভালো থাকে, তাহলে যে কোনো কাজে একদিন না একদিন সফলতা আসবেই।

২০ এপ্রিল শনিবার কুমিল্লার বুড়িচং উপজেলা পরিষদ মিলনায়তনে এসোসিয়েশন ফর স্টুডেন্ট প্রগ্রেস (এ এস পি) কর্তৃক আয়োজিত মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠান ‘বিদ্যাবত্তা’য় প্রধান অতিথির বক্তৃতায় এমপি আবু জাহের এসব কথা বলেন।

এএসপির সভাপতি সাব্বির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আপন মিত্র।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ডিএলএম গ্রুপের চেয়ারম্যান ও বুড়িচং উপজেলা সমিতি, ঢাকার সভাপতি এম এ মতিন এমবিএ।

বিশেষ অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আখলাক হায়দার, বিশিষ্ট শিক্ষানুরাগী, মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ ও আবদুল মতিন খসরু মহিলা কলেজসহ ৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা মোশাররফ হোসেন খান চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর হোসেন মিঠু, ফজলুর রহমান মেমোরিয়াল কলেজ অব টেকনোলজির প্রিন্সিপাল মো. আবু তাহের, পীরযাত্রাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের, আইন মন্ত্রণালয়ের সিনিয়র হিসাব রক্ষণ কর্মকর্তা মো. আবু তাহের, বুড়িচং উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার বাছির খান, ইসলাম কমপ্লেক্সের স্বত্তাধিকারী মফিজুল ইসলাম ও বুড়িচং আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক আবদুল কাদের প্রমুখ।

দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্রদের সংগঠন এএসপির বৃত্তিপ্রদান অনুষ্ঠানের প্রধান আলোচক শিল্পপতি এম এ মতিন এমবিএ জীবনে সফল হতে ৬টি সি’র গুরুত্ব ব্যাখ্যা করে বলেন, জীবনে সফলতা পেতে কনফিডেন্স, কারেজ, ক্রিয়েটিভিটি, চ্যালেঞ্জ, কমিউনিকেশন, কমিটমেন্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমাদের জীবনে এগুলো বাস্তবায়ন করে জীবন সফল হওয়ার জন্য তিনি যুবসমাজের প্রতি আহবান করেন।

বিশিষ অতিথি বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আখলাক হায়দার বলেন, ছাত্ররা যেন তাদের বাবা-মায়ের মুখ উজ্জল করতে পারে এবং দেশের সুনাম বাড়াতে পারে এমন প্রত্যাশা করি। তিনি শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধামুক্ত স্মার্ট বাংলাদেশ গঠনে এগিয়ে আসতে এবং মাদককে না বলতে ছাত্র সমাজের প্রতি আহবান করেন।

বিশিষ্ট শিক্ষানুরাগী, মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ ও আবদুল মতিন খসরু মহিলা কলেজের প্রতিষ্ঠাতা মোশাররফ হোসেন খান চৌধুরী বলেন, শিক্ষার জন্য আমি আমার কষ্টার্জিত টাকা ব্যয় করছি। এখন সমাজসেবামূলক অনেকগুলো কাজ করছি। শিক্ষাসেবায় যেন অন্যরাও এগিয়ে আসেন, সেজন্য আমি উদাত্ত আহবান জানাই।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ