• ঢাকা
  • |
  • শনিবার ১৪ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৩:৫৪:৩৮ (27-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ১৪ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৩:৫৪:৩৮ (27-Apr-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

গাজীপুরে ইয়ুথ প্রিমিয়ার ক্রিকেট লিগ চ্যাম্পিয়ন ডিজাইন একাদশ

৪ মার্চ ২০২৪ সকাল ০৮:২২:২৯

গাজীপুরে ইয়ুথ প্রিমিয়ার ক্রিকেট লিগ চ্যাম্পিয়ন ডিজাইন একাদশ

গাজীপুর নগর প্রতিনিধি: গাজীপুরের ক্রিকেটপ্রেমীদের কাছে অত্যন্ত জনপ্রিয় (YPL) ইয়ুথ প্রিমিয়ার লিগ টি-২০ ফাইনাল ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়েছে। মহানগরীর বোর্ডবাজার জাতীয় বিশ্ববিদ্যালয় এলাকার বটতলা মাঠে ৩ মার্চ রোববার জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্টের ১১তম আসরের এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে ডিজাইন একাদশের মুখোমুখি হয় ইয়াংস্টার মৌচাক।

ফাইনালের এই ম্যাচটি উদ্বোধন করেন গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম। হাজারো দর্শক মাঠে উপস্থিত হয়ে খেলা উপভোগ করেন। খেলায় ইয়াংস্টার মৌচাককে ৭ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ডিজাইন একাদশ। দলের হয়ে একমাত্র সেঞ্চুরি করেন ডিজাইন একাদশের রকি।

এর আগে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ইয়াংস্টার মৌচাক। উক্ত ফাইনাল ক্রিকেট খেলায় ইয়ুথ ক্লাবের প্রতিষ্ঠাতা ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দ্বীপের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ জিএমপি উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মো. ইব্রাহিম খান, গাছা ও পুবাইল জোন জিএমপি সহকারী পুলিশ কমিশনার মাকসুদুর রহমান, গাছা থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মহিউদ্দিন মহি, সাধারণ সম্পাদক হাজী আদম আলী, স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ রফিকুল ইসলাম, হাজী মনিরুজ্জামান মনির, মো. ইকবাল হোসেন মোল্লা, সংরক্ষিত মহিলা কাউন্সিলর হাসনাহেনা, যুবলীগ নেতা আমিন উদ্দিন সরকার, ছাত্রলীগ নেতা মানিক পাঠানসহ আরও অনেকে।

সংসদ সদস্য আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি মাঠে উপস্থিত হয়ে দর্শক সারিতে বসে খেলা উপভোগ করেন। অনুষ্ঠানে জাহিদ আহসান রাসেল বলেন, খেলাধুলা মানুষের মনকে প্রফুল্ল করে। খেলাধুলার মাধ্যমে সুস্থ থাকা যায়।

তিনি বলেন, দুঃখজনক হলেও সত্যি, আজকে আমাদের যুব সমাজের অনেকেই নেশার দিকে ধাবিত হচ্ছে। এই খেলাধুলার মাধ্যমেই নেশা থেকে যুব সমাজকে ফিরে আনা সম্ভব। তিনি এ ধরনের খেলাধুলার আয়োজনের উপর গুরুত্ব প্রদান করেন এবং জনপ্রিয় এই ক্রিকেট খেলার আয়োজন করার জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠান শেষে বিজয়ী দল ডিজাইন একাদশের হাতে ট্রফি তুলে দেন আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি। পরে সন্ধ্যায় এউপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। দেশের খ্যাতনামা সংগীতশিল্পীগণ অনুষ্ঠানে গান পরিবেশন করেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ






এনায়েতপুরে যুবলীগের সুপেয় পানি বিতরণ
২৭ এপ্রিল ২০২৪ বিকাল ০৩:০৪:১৩



ভালুকায় পুত্রের হাতে পিতা খুন
২৭ এপ্রিল ২০২৪ দুপুর ০১:৫২:৩৯