• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই বৈশাখ ১৪৩১ সকাল ০৯:৩০:৫২ (30-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই বৈশাখ ১৪৩১ সকাল ০৯:৩০:৫২ (30-Apr-2024)
  • - ৩৩° সে:

গণমাধ্যম

খুলনা সিটি মেয়রের সাথে টিভি রিপোর্টার্স ইউনিটির আহবায়ক কমিটির সৌজন্য সাক্ষাৎ

৪ এপ্রিল ২০২৪ সকাল ০৯:৪৮:৩৮

খুলনা সিটি মেয়রের সাথে টিভি রিপোর্টার্স ইউনিটির আহবায়ক কমিটির সৌজন্য সাক্ষাৎ

খুলনা ব্যুরো: খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার খালেকের সাথে খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির (কেটিআরইউ) নবনিবার্চিত আহবায়ক কমিটির সদস্যবৃন্দ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন।

৩ এপ্রিল বুধবার দুপুরে খুলনা সিটি করপোরেশনের জিআইজেড মিলনায়তনে এ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এ সময় কেটিআরইউ আহবায়ক কমিটিসহ সাংবাদিক নেতৃবৃন্দ প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন ও কেটিআরইউ’র সার্বিক বিষয় সিটি মেয়রকে অবহিত করেন এবং সিটি মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

মতবিনিময় সভায় সিটি মেয়র তালুকদার খালেক খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির (কেটিআরইউ) আহবায়ক কমিটির সদস্যবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে বলেন, খুলনার উন্নয়নে সাংবাদিকরা বরাবরই বিশেষ ভূমিকা রেখে আসছে। সাংবাদিকদের বস্তুনিষ্ট ও প্রকৃত সংবাদ সাধারণ মানুষ, সরকারি অফিসার ও জনপ্রতিনিধিদের দেশ ও জনগণের সেবায় উদ্বুদ্ধ করে থাকে।

তিনি টেলিভিশনের সাংবাদিকদের সিটি করপোরেশনসহ দেশের উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরতে আরও বেশি ভূমিকা পালনের আহবান জানান। একই সাথে তিনি সিটি করপোরেশন ও সরকারের বিভিন্ন বিভাগের অনিয়ম-দুর্নীতি এবং খারাপ দিকগুলো তুলে ধরতেও টিভি সাংবাদিকদের অনুরোধ জানান। সাংবাদিকরা এগুলো তুলে ধরলে সবাই তাদের কাজ শুধরে নেয়ার সুযোগ পাবে বলে মন্তব্য করেন তিনি।

সিটি মেয়র সাংবাদিকদের সংগঠন বিশেষ করে প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন সংগঠনের বিভিন্ন অনিয়মের কথা তুলে ধরে আরও বলেন, সাংবাদিকদের নিজেদের মধ্যের অনিয়ম সবার আগে দূর করতে হবে। সংগঠনগুলোতে প্রকৃত সাংবাদিকদের অবস্থান নিশ্চিতে সকল অনিয়ম ও অসাংগঠনিক তৎপরতা বন্ধ এবং যারা এটার সাথে জড়িত তাদের বিষয়ে সাংবাদিকদেরকেই সিদ্ধান্ত নিতে হবে। এ ক্ষেত্রে সাংবাদিকরা অনুরোধ জানালে জনপ্রতিনিধি হিসেবে সহযোগিতা দেবেন বলেও জানান তিনি।

সিটি মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কেটিআরইউ‘র নবনিবার্চিত আহবায়ক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, কেটিআরইউ’র প্রতিষ্ঠাতা সভাপতি এটিএন বাংলার বিভাগীয় প্রধান এসএম. হাবিব, প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম. জাহিদ হোসেন, কেটিআরইউ’র সাবেক সভাপতি সুনীল দাস, সাবেক সাধারণ সম্পাদক শেখ লিয়াকত হোসেন, আহবায়ক কমিটির সদস্য সচিব বাবুল আকতার, সদস্য ডিবিসি টেলভিশনের ব্যুরো প্রধান মো. আমিরুল ইসলাম, আনন্দ টিভির ব্যুরো প্রধান আমজাদ হোসেন লিটন ও বৈশাখী টিভির প্রতিনিধি শেখ হেদায়েতুল্রাহ, সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহ আলম, মোজাম্মেল হক হাওলাদার, মো. সাঈয়েদুজ্জামান সম্রাট, বিএফইউজে যুগ্ম-মহাসচিব হেদায়েত হোসেন মোল্লা ও সদস্য কৌশিক দে বাপ্পি, কেটিআরইউ’র সাবেক সহ-সভাপতি দানিয়েল সুজিত বোস, যুগ্ম-সম্পাদক এসএম. মনিরুজ্জামান, সাবেক কোষাধ্যক্ষ এমডি. অসীম, সদস্য তরিকুল ইসলাম ডালিম, টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি আবু সাইদ, সাবেক সাধারণ সম্পাদক হাসান আল-মামুন, গ্লোবাল টিভির ব্যুরো প্রধান আনিসুর রহমান কবীর, দেশ সংযোগের নির্বাহী সম্পাদক  আবু নূরাইন খোন্দকার, এশিয়ান টিভির প্রতিনিধি আব্দুল আজিজ, দেশ সংযোগের মো. শহীদুল হাসান, আমিরুল ইসলাম বাবু, দৈনিক খুলনার আসাফুর রহমান কাজল, প্রবাহের মো. রুহুল আমীন, ফটো সাংবাদিক সাগর সরকার, মো. জিলহাজ্জ্ব হাওরাদার, পারভেজ খান প্রমুখ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ






কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০
২৯ এপ্রিল ২০২৪ রাত ০৯:২৯:৩০