• ঢাকা
  • |
  • শনিবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ১২:২৬:০০ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ১২:২৬:০০ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

চাঞ্চল্যকর কলেজছাত্র শাওন হত্যাকাণ্ডে ৩ আসামি গ্রেফতার

২১ এপ্রিল ২০২৪ দুপুর ০২:১৪:০৫

চাঞ্চল্যকর কলেজছাত্র শাওন হত্যাকাণ্ডে ৩ আসামি গ্রেফতার

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগে সেবারহাট বাজারের চাঞ্চল্যকর কলেজ ছাত্র শাওন হত্যা মামলার ৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন, সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজিম উদ্দিন ।

২০ এপ্রিল শনিবার দিবাগত গভীর রাতে সেনবাগের সিমান্তবর্তী বেগমগঞ্জ উপজেলার জমিদারহাট বাজার এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় বাজার সংলগ্ন মনোয়ারা জেনারেল হাসপাতালের কাছ থেকে শামীমকে গ্রেফতার করা হয় ।

এছাড়া, নওশাদ প্রকাশ নুসাদ ও আরাফাতকে সিলেটের সুনামগঞ্জ থেকে তথ্য প্রযুক্তির সহায়তায় গ্রেফতার করে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই খোরশেদ আলমের নেতৃত্বে একদল পুলিশ সদস্য।

গ্রেফতাররা হচ্ছে- মামলার ৩নং আসামি সেনবাগ উপজেলার বীর নারায়নপুর গ্রামের নওশাত প্রকাশ নুসাদ (২০), ৪নং আাসামি দক্ষিণ রাজারামপুর গ্রামের নুর নবীর ছেলে আরাফাত (২১) ও ৭নং আসামি দক্ষিণ রাজারামপুর গ্রামের মোস্তফার ছেলে দিদার হোসেন প্রকাশ শামীম (১৯)।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজিম উদ্দিন বলেন, একজনকে র‌্যাব -১১ গ্রেফতার করে থানায় হস্তান্তর করেছে। অপর দুইজনকে রাতে সিলেটের সুনামগঞ্জ থেকে গ্রেফতারের পর সেনবাগের উদ্যেশ্যে রওয়ানা দিয়েছে । থানায় আসলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, ১৭ এপ্রিল বুধবার রাত সোয়া ৮টার দিকে উপজেলার প্রধান বাণিজ্য কেন্দ্র সেবারহাট বাজারে বৈশাখী মেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এফ-১০ নামের একদল কিশোর গ্যাং সদস্য শাওনকে ছুরিকাঘাত করে। এতে গুরুতর আহত হয়ে মৃত্যুবরণ করেন তিনি।

নিহত শিক্ষার্থী সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউপির ১নং ওয়ার্ড উত্তর রাজারামপুর গ্রামের জমাদার বাড়ির সৌদি প্রবাসী জসিম উদ্দিন প্রকাশ কচির ছেলে মাহিরুল ইসলাম প্রকাশ শাওন (২০)। 

শাওন দাগনভূঁইয়া সরকারি ইকবাল মেমোরিয়াল কলেজের একাদশ শ্রেণির দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলো। এ ঘটনায় জাহিদুল ইসলাম প্রকাশ পিয়াস (২১) ও মেহেদী (২৩) গুরুতর আহত হয়েছেন। এদের মধ্যে পিয়াসের অবস্থা সংটাপন্ন। নিহত শাওনের মা আঞ্জুমান আরা রুমা বাদি হয়ে  ১৩ এপ্রিল ১০ জনের নাম উল্লেখ্যসহ আরও অনেকের নামে থানায় একটি মামলা করেছেন।

হত্যাকাণ্ডের ঘটনার ৪দিন অতিবাহিত হলেও কোন আসামি গ্রেফতার না হওয়ায় শনিবার ২০ এপ্রিল বিকেলে আসামিদের গ্রেফতারের দাবি জানিয়ে এলাকাবাসী ও সহপাঠিরা সেবারহাট বাজারে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে। এ সময় আসামিদের গ্রেফতারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম ঘোষণা করা হয়। এরপর র‌্যাব ও পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিন আসামিকে গ্রেফতার করে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ







মেহেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন!
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১১:৩৩

ইটনায় ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪৩:২৪