• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১১ই বৈশাখ ১৪৩১ ভোর ০৪:২৫:৪৩ (25-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১১ই বৈশাখ ১৪৩১ ভোর ০৪:২৫:৪৩ (25-Apr-2024)
  • - ৩৩° সে:

গণমাধ্যম

রামুতে সাংবাদিক আবীর বড়ুয়ার স্মরণ সভা অনুষ্ঠিত

২৩ জানুয়ারী ২০২৩ সকাল ১১:৩১:৫৫

রামুতে সাংবাদিক আবীর বড়ুয়ার স্মরণ সভা অনুষ্ঠিত

মোঃ নুরুল হক সিকদার, রামু : রামু প্রেসক্লাবের নির্বাহী কমিটির সাবেক সদস্য, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আবীর বড়ুয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। রামু প্রেসক্লাবের আয়োজনে ২১ জানুয়ারি শনিবার সন্ধ্যায় রামু অফিসার্স ক্লাব মিলনায়তনে এ স্মরণ সভার আয়োজন করা হয়।

সভায় বক্তারা বলেন, সাংবাদিক আবীর বড়ুয়া সততা-নিষ্ঠার সাথে আমৃত্যু সাংবাদিকতা পেশায় নিয়োজিত থেকে দেশ ও জাতির কল্যাণে কাজ করে গেছেন। রামু উপজেলায় উন্নয়ন, সমস্যা-সম্ভাবনা তুলে ধরা এবং গণমানুষের কল্যাণে আবীর বড়ুয়ার অবদান সবার কাছে স্মরণীয় হয়ে থাকবে।

তাঁরা বলেন, আবীর বড়ুয়া সাংবাদিকতা ছাড়াও একজন কৃতি ফুটবলার, রাজনীতিক, সংগীত ও অভিনয় শিল্পী ছিলেন। তাঁর বহুমুখী প্রতিভা ও সততা প্রজন্মের কাছে অনন্য দৃষ্টান্ত হয়ে থাকবে।

স্মরণ সভায় অতিথি হিসেবে স্মৃতিচারণ করেন সুশাসনের জন্য নাগরিক-সুজন রামু উপজেলা সভাপতি, নাট্যকার মাস্টার মোহাম্মদ আলম, রামু উপজেলা প্রকৌশলী মো. মঞ্জুর হাসান ভূঁইয়া, বাংলাদেশ বেতার কক্সবাজার কেন্দ্রের সংগীত প্রযোজক বশিরুল ইসলাম, রামু প্রেস ক্লাবের উপদেষ্টা ও সাবেক সভাপতি ছড়াকার দর্পণ বড়ুয়া, সাংবাদিক আবীর বড়ুয়ার বড় ভাই রামু উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুবীর বড়ুয়া বুলু, রামু প্রেস ক্লাবের সাবেক সভাপতি খালেদ শহীদ ও জ্ঞানান্বেষন পাঠাগারের সভাপতি আবদুল মান্নান।

রামু প্রেসক্লাবের সভাপতি নীতিশ বড়ুয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সোয়েব সাঈদের সঞ্চালনায় সভায় আরও স্মৃতিচারণ করেন- রামু প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম জাফর (দৈনিক রুপালী সৈকত), এম আবদুল্লাহ আল মামুন (দৈনিক ইনকিলাব), খালেদ হোসেন টাপু (দৈনিক বাঁকখালী), যুগ্ম-সাধারণ সম্পাদক আল মাহমুদ ভূট্টো (দৈনিক মানবজমিন, আজকের দেশবিদেশ), সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম (সিবিএন), সহ-সাংগঠনিক সম্পাদক মো. নাছির উদ্দিন (কক্সবাজার প্রতিদিন, সকালের সময়), অর্থ সম্পাদক ওবাইদুল হক নোমান (দৈনিক সাঙ্গু, হিমছড়ি), দপ্তর সম্পাদক হাসান তারেক মুকিম (দৈনিক কক্সবাজার বার্তা), প্রচার সম্পাদক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর (নুর নিউজ), সহ-প্রচার সম্পাদক আবুল কাশেম সাগর (টিটিএন, কক্সবাজার বার্তা), কফিল উদ্দিন (দৈনিক খোলা কাগজ, কক্সবাজার বার্তা), সদস্য আহমদ ছৈয়দ ফরমান (দৈনিক হিমছড়ি), কামাল হোসেন (দৈনিক ভোরের কাগজ), শিপ্ত বড়ুয়া (আজকের পত্রিকা, টিটিএন), সুজন চক্রবর্তী (দৈনিক কক্সবাজারর ৭১) ও মো. আবদুল্লাহ (রামু খবর ২৪)।

সভায় উপস্থিত অতিথি ও রামু প্রেসক্লাব নেতৃবৃন্দ আবীর বড়ুয়ার পরকালীন শান্তি কামনায় ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করেন।

সভার শুরুতে আহমদ ছৈয়দ ফরমান পবিত্র কোরআন তেলাওয়াত, শিপ্ত বড়ুয়া পবিত্র ত্রিপিটক এবং সুজন চক্রবর্তী পবিত্র গীতা থেকে পাঠ করেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



আমতলীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ
২৪ এপ্রিল ২০২৪ রাত ০৮:২৮:৫৮


হিটস্ট্রোকে চরফ্যাশনে যুবকের মৃত্যু
২৪ এপ্রিল ২০২৪ রাত ০৮:১৭:৪৭



মাচায় তরমুজ চাষে স্বাবলম্বী পাবনার কৃষকরা
২৪ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৭:৫১:২৫


ধামরাইয়ে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়
২৪ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৭:২৪:০২