• ঢাকা
  • |
  • শুক্রবার ৬ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৫:১০:০৯ (19-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ৬ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৫:১০:০৯ (19-Apr-2024)
  • - ৩৩° সে:

খেলা

আরও শক্তিশালী হয়ে ফিরব

৭ মার্চ ২০২৩ বিকাল ০৪:১২:২৬

আরও শক্তিশালী হয়ে ফিরব

স্পোর্টস ডেস্ক: বাকি মৌসুমের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন, প্যারিস সেন্ট জার্মেইয়ের ব্রাজিলিয়ান সেনসেশন নেইমার। গোড়ালির লিগামেন্টে অস্ত্রোপচার করতে হবে তার। এতে প্রায় চার মাস মাঠের বাইরে থাকতে হবে বলে জানিয়েছে, নেইমারের ক্লাব পিএসজি।

ডান পায়ের গোড়ালির পুরোনো ক্ষতের স্থানে গেল ১৯ ফেব্রুয়ারি লিগ ওয়ানে লিঁলের বিপক্ষে ম্যাচে আবার আঘাত পান ব্রাজিলিয়ান তারকা। বড় ধরনের ক্ষতি এড়াতে লিগামেন্টে অস্ত্রোপচার করতেই হবে বলে পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞ চিকিৎসক প্যানেল।

এক বিবৃতিতে ক্লাবটি জানিয়েছে, নেইমার গত কয়েক বছরে অনেকবার ডান গোড়ালিতে চোট পেয়েছেন। বড় ধরনের ক্ষতি এড়াতে তার লিগামেন্ট ঠিক করার জন্য অপারেশন করার পরামর্শ দিয়েছেন মেডিকেল স্টাফরা। দোহার একটি হাসপাতালে নেইমারের এই অস্ত্রোপচার হবে। এ জন্য তাকে তিন থেকে চার মাস মাঠের বাইরে থাকতে হবে। 

বুধবার চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে নেইমারকে ছাড়াই বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে পিএসজি।

বায়ার্নের মাঠে অনুষ্ঠেয় এই ম্যাচে ৩১ বছর বয়সী নেইমারের ছিটকে যাওয়াকে বেশ বড় ক্ষতি হিসেবেই দেখছেন পিএসজির কোচ ক্রিস্তফ গালতিয়ের। নঁতের বিপক্ষে ম্যাচের আগে তিনি দাবি করেন, পিএসজি তার (নেইমার) অভাব অনুভব করবে।

পিএসজি কোচ জানান, সে (নেইমার) থাকবে না। বায়ার্নের বিপক্ষের ম্যাচটি খেলতে পারবে না। তার অনুপস্থিতি আমাদের জন্য বড় ধাক্কা। আমাদের আক্রমণভাগ বেশ মজবুত এবং গভীর।

২০১৭ সালে ফরাসি ক্লাবটিতে যোগ দেওয়ার পর থেকেই ইনজুরি যেন ব্রাজিলিয়ান সেনসেশনের নিত্যদিনের সঙ্গী হয়ে দাঁড়িয়েছে। এ কারণে এক শতাধিক ম্যাচ মিসও করেছেন ৩১ বছর বয়সী এই ফুটবলার।

ইনজুরিতে পড়লে হাল ছাড়তে রাজি নন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। ইনস্টাগ্রামে তিনি দাবি করেছেন, আমি আরও শক্তিশালী হয়ে ফিরব।

পিএসজির জার্সি গায়ে চলতি মৌসুমে দারুণ ছন্দে রয়েছেন সেলেসাওদের এই পোস্টারবয়। ক্লাবটির হয়ে চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৪ গোল তার অবদান রয়েছে। এর মধ্যে তিনি করেছেন ১৮ গোল আর করিয়েছেন ১৬ গোল।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ


পীরগাছায় ৩৫ কেজি গাঁজাসহ আটক ৪
১৯ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:৩৫:৫৮

ইটনায় বিপুল পরিমাণ গাঁজাসহ কারবারি আটক
১৯ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:২০:০৭

কুমারখালীতে ছাত্রলীগ নেতার দাফন সম্পন্ন
১৯ এপ্রিল ২০২৪ বিকাল ০৩:৫১:৩৩



স্বামীর বাড়িতে ফেরা হলো না গোলবানুর
১৯ এপ্রিল ২০২৪ দুপুর ০২:৪৪:১৮


রাজধানীর শিশু হাসপাতালে আগুন
১৯ এপ্রিল ২০২৪ দুপুর ০২:৩১:৪৭

উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩
১৯ এপ্রিল ২০২৪ দুপুর ০২:২১:৪২