• ঢাকা
  • |
  • শুক্রবার ১৯শে বৈশাখ ১৪৩১ ভোর ০৫:৩৬:০৭ (03-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ১৯শে বৈশাখ ১৪৩১ ভোর ০৫:৩৬:০৭ (03-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

কেরানীগঞ্জে শ্রমিকের মৃত্যু, পৃথক ঘটনায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

১৯ জুলাই ২০২৩ বিকাল ০৫:৫১:১৮

কেরানীগঞ্জে শ্রমিকের মৃত্যু, পৃথক ঘটনায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: ঢাকার কেরানীগঞ্জে পরিত্যক্ত জাহাজের রড কাটার সময় উপর থেকে পড়ে আব্দুর রব (৪০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। ১৯ জুলাই বুধবার দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কোন্ডা ইউনিয়নের দোলেশ্বর বালুর মাঠ এলাকার বুড়িগঙ্গা নদীর তীরবর্তী এস কে ডকইয়ার্ডে এই দুর্ঘটনা ঘটে।

মৃত আব্দুর রব পটুয়াখালীর গলাচিপা থানার পানপট্টি এলাকার দলিল উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আব্দুর রব দুপুরে কাজের বিরতির সময় খাবারের জন্য জাহাজের উপর থেকে রশি বেয়ে নিচে নামার সময় রশি ছিড়ে প্রায় ৩০ ফুট নিচে রডের স্তুপের উপরে পড়ে গুরুতর আহত হয়। অন্যান্য শ্রমিকরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহাজামান জানান, দুর্ঘটনায় মৃতের খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠিয়ে মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

একইদিন পৃথক ঘটনায় সাদেক (২৪) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ১৯ জুলাই বুধবার বেলা বারোটার দিকে নিজের ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় থাকা মরদেহটি উদ্ধার করে কোনাখোলা পুলিশ ফাঁড়ি।

সাদেক নেত্রকোনার দুর্গাপুর থানার জাসারপাড়া এলাকার সিদ্দিক মিয়ার ছেলে। সে বর্তমানে বড় বোনের সাথে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন বাস্তা ইউনিয়নের বাঘাসুর এলাকার বাদশা মিয়ার বাড়িতে ভাড়ায় বসবাস করত।

নিহতের বড়বোন রোজিনার জানান, ঈদের ছুটিতে রোজিনা গ্রামের বাড়িতে যাওয়ায় ফাঁকা বাড়িতে তার ভাই সাদেক একাই থাকতো। গতকাল মঙ্গলবার রোজিনার সাবেক স্বামী এসে ছোট ভাই সাদেকের সাথে ঝগড়াঝাঁটি করেছে। রোজিনার সাথে তার স্বামীর তিন মাস আগে ডিভোর্স হয়েছে।

রোজিনার দাবি, তার তার সাবেক স্বামী ছোট ভাইকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রেখে পালিয়ে গেছে। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছেন।

কোনাখোলা পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক আব্দুল হাদী জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সাদেককে হত্যা করা হয়েছে বলে একটি অভিযোগ করেছেন তার বড় বোন।

এ ঘটনার ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ








টানা ৮ দফায় কমলো স্বর্ণের দাম
২ মে ২০২৪ সন্ধ্যা ০৭:৩১:৩৮