• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ১৬ই চৈত্র ১৪২৯ রাত ০৮:২৭:৪৬ (30-Mar-2023)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

জাতীয়

সুনির্দিষ্ট অভিযোগে মাহি গ্রেফতার: স্বরাষ্ট্রমন্ত্রী

১৮ই মার্চ ২০২৩ বিকাল ০৪:০০:২৩

সুনির্দিষ্ট অভিযোগে মাহি গ্রেফতার: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেফতার করা হয়েছে।

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে ১৮ মার্চ শনিবার রাজধানীর তেজগাঁওয়ে এতিমখানায় খাবার বিতরণ শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গাজীপুরের কমিশনার মোল্যা নজরুল ইসলামের বিরুদ্ধে ফেসবুক লাইভে এসে মাহি কিছু বক্তব্য দিয়েছেন। এ জন্য মামলা হয়েছে। আমি সব কিছু জানি না, শুনেছি।

আসাদুজ্জামান খান কামাল বলেন, যখন একটা অভিযোগ আসে তখন তদন্ত করতে হয়। তদন্তে সবকিছু বেরিয়ে আসবে। মাহির বক্তব্য সঠিক কি না কিংবা পুলিশ যেটা করেছে সেটিও সঠিক কি না তাও তদন্তে বেরিয়ে আসবে।

এর আগে, ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলায় ১৮ মার্চ শনিবার দুপুরে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, ১৭ মার্চ শুক্রবার সকালে ফেসবুক লাইভে মাহি ও তার স্বামী পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ নিয়ে প্রতিপক্ষকে জমি দখল দেওয়ার চেষ্টা’র অভিযোগ করেন। সোশ্যাল মিডিয়ায় মানহানিকর তথ্য প্রচারের অভিযোগে সেদিন রাতেই ডিজিটাল নিরাপত্তা আইনে মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে মামলা করেন গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার উপপরিদর্শক মোহাম্মদ রোকন মিয়া। এই মামলায় প্রধান আসামি রকিব সরকার এবং দ্বিতীয় আসামি মাহিয়া মাহি।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ


হিলিতে দেশি পেঁয়াজের দাম কমেছে কেজিতে ১৫ টাকা
৩০শে মার্চ ২০২৩ সন্ধ্যা ০৬:৫৫:০৪







ASIAN TV