• ঢাকা
  • |
  • শনিবার ১৪ই বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৬:২৭:৪২ (27-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ১৪ই বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৬:২৭:৪২ (27-Apr-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

রাঙ্গুনিয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত তরুণের পা কেটে ফেলা হয়েছে

২৫ মার্চ ২০২৪ সকাল ০৮:১৩:৫৪

রাঙ্গুনিয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত তরুণের পা কেটে ফেলা হয়েছে

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ওরশে কিশোর গ্যাংয়ের মারামারিতে ছুরিকাহত তরুণ ইমাম হোসেন (১৮) এর পা কেটে বাদ দিতে হয়েছে। মো. মিনহাজ (১৯) নামে অন্যজনের অবস্থার উন্নতি হওয়ায় তাকে ঢাকায় চিকিৎসা প্রদান শেষে বাড়ি নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় ২৪ মার্চ রোববার বিকালে রাঙ্গুনিয়া থানায় মামলা করেন স্বজনরা।

২০ মার্চ বুধবার উপজেলার মরিয়মনগর ইউনিয়নের শাহ মুজিব উল্লাহ প্রকাশ পাগলা মামার ওরশ অনুষ্ঠিত হয়। ওরশে রাত ১টার দিকে পূর্ব শত্রুতার জেরে চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের কিশোর গ্যাংয়ের সদস্যরা সংঘর্ষে লিপ্ত হয়। এতে চন্দ্রঘোনা-কদমতলী আক্কেল আলী বাড়ি এলাকার প্রবাসী আহমদ হোসেনের একমাত্র সন্তান ইমাম হোসেন এবং একই ইউনিয়নের আধুরপাড়া গ্রামের মোজাম্মেল হক মেম্বারের ছেলে মো. মিনহাজ আহত হয়। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ইমাম হোসেনের অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকের পরামর্শে তার একটি পা কেটে বাদ দিতে হয়েছে।

এই ঘটনায় গুরুতর আহত ইমাম হোসেনের চাচা জামাল উদ্দিন বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৬-৭ জনকে বিবাদী করে রাঙ্গুনিয়া থানায় মামলা করেন। তিনি বলেন, চিহ্নিত কিশোর গ্যাংয়ের একদল সদস্য ঘটনার একদিন আগে চন্দ্রঘোনা লিচুবাগান এলাকায় তার পুত্র জয়নাল আবেদিনকেও শ্বাসরুদ্ধ করে প্রাণ নাশের চেষ্টা চালিয়েছিলো। পরেরদিন ওরশে তাদের পেয়ে পূর্ব পরিকল্পিতভাবে ছুরিকাঘাতে তার ভাতিজাকে হত্যার চেষ্টা চালায়। কিশোর গ্যাংয়ের বেপরোয়া সন্ত্রাসী কর্মকাণ্ডে তার ভাইয়ের একমাত্র পুত্র সন্তানের একটি পা হারিয়ে আজীবনের জন্য পঙ্গুত্ব বরণ করতে হয়েছে। যারা এর সাথে জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

আহত অপর কিশোর মো. মিনহাজের পিতা মোজাম্মেল হক জানান, ইমাম হোসেনকে উদ্ধার করতে গেলে আমার সন্তানকেও ছুরিকাঘাত করা হয়েছে। ফুটবল খেলার একটা ঘটনাকে কেন্দ্র করে ইতিপূর্বে একটি বিরোধের সৃষ্টি হয়। এর জেরে এই ঘটনা ঘটেছে। তিনি ছেলেকে ঢাকার উন্নত চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা করিয়েছেন। এই ঘটনায় তিনিও আইনানুগ ব্যবস্থা নেবেন বলে জানান।

রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) খান নুরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে। থানায় একটি মামলা হয়েছে। এই ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও তিনি জানান।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



রংপুর মেডিকেলে ১৫ দিনে ৩৩৭ জনের মৃত্যু
২৭ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:০১:৪৬






এনায়েতপুরে যুবলীগের সুপেয় পানি বিতরণ
২৭ এপ্রিল ২০২৪ বিকাল ০৩:০৪:১৩