• ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই বৈশাখ ১৪৩১ সকাল ০৭:৫২:১০ (30-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • মঙ্গলবার ১৭ই বৈশাখ ১৪৩১ সকাল ০৭:৫২:১০ (30-Apr-2024)
  • - ৩৩° সে:

নারায়ণগঞ্জ

ধৈর্য্য ধরছি, কারণ আমাদের ধৈর্য্য ধরতে বলা হয়েছে: শামীম ওসমান

৬ নভেম্বর ২০২৩ বিকাল ০৪:৩৬:৩০

ধৈর্য্য ধরছি, কারণ আমাদের ধৈর্য্য ধরতে বলা হয়েছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, যারা লন্ডনে বসে কথা বলছে, তারা সাহস থাকলে বাংলাদেশে আসুক। তারা লন্ডন থেকে কথা বলে মানুষকে উস্কে দিচ্ছে। তাদের উদ্দ্যেশ্য কী, ওদের উদ্দেশ্য নির্বাচন না। তাদের উদ্দেশ্য নির্বাচনকে বর্জন করে, একটা পাপেট সরকার আনা। তবে জাতীর পিতার কন্যা শেখ হাসিনা থাকতে ওদের এই আশা সফল হবে না। আপনারা নিশ্চিন্তে থাকুন।

৬ নভেম্বর সোমবার সকাল ১১ টায় বিএনপির ডাকা অবরোধের প্রতিবাদে নারায়ণগঞ্জের সাইনবোর্ডে আওয়ামী লীগের শান্তির সমাবেশে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, আমরা অনুরোধ করব, যারা এই ছেলেদের মিথ্যা আশ্বাস দিয়ে মাঠে নামিয়ে এসকল নাশকতা করাচ্ছেন। ভবিষ্যতে এদের কিন্তু কনভিকশন হবে। তখন কিন্তু এসকল নেতারা থাকবেন না। তারা ইতোমধ্যে দল বদলানোর জন্য চেষ্টা করছে।

তিনি বলেন, আমরা চাই না কোন বাসে আগুন লাগুক। মানুষের ব্যক্তিগত সম্পদ ক্ষতি করা হোক। মানুষ চাইলে অবরোধ করবে। আমাদের কোন আপত্তি নেই। আমরা জোর করে গাড়ি চালাতে বলব না। তেমনি কারও উচিত না জোর করে গাড়ি বন্ধ করা।

আওয়ামী লীগের এ নেতা বলেন, আমরা কাউকে আঘাত করিনি। আমরা ব্যক্তিগত বা দলগতভাবে কোন উদ্যোগ নেইনি। আমরা দেখতে পাচ্ছি মানুষের গাড়িতে আগুন দেয়া হচ্ছে, মানুষ পুড়িয়ে মারা হচ্ছে। আমরা এই বাংলাদেশ চাই না। এটা যদি রাজনীতি হয়, তাহলে রাজনীতি কলঙ্কিত হয়ে যাবে। ২৮ তারিখ একজন পুলিশকে ছাত্রদলের এক কেন্দ্রীয় নেতা কুপিয়ে হত্যা করল।

তিনি আরও বলেন, বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা হয়। সাংবাদিকদের ওপরও হামলা হয়। সাংবাদিকদের কাজ খবর প্রচার করা। সেই সাংবাদিকদের ওপর যে হামলা হল ২৮ তারিখ, সেই বর্বর হামলার নিন্দা জানানোর ভাষা নেই। সারা দেশে ওরা এ কাজ করছে। ওরা ২০১৩-১৪ সালের মত করতে চাচ্ছে। তবে এবার ওরা সফল হবে না।

শামীম ওসমান বলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ছয় সাতজন মানুষ নিয়ে এই সাইনবোর্ডে অগ্নিসংযোগ করছেন। এতে বোঝা যায় ওদের রাজনীতি কোন পর্যায়ে গেছে। রাজনীতি করতে চাইলে আসুন, গ্রেফতার হোন।

তিনি বলেন, জাতির পিতার সাথে তার কন্যার পার্থক্য আছে। জাতির পিতা সবাইকে বিশ্বাস করতেন আর তার কন্যা বিশ্বাসঘাতকদের চিনে রেখেছেন। ঢাকার সমাবেশে লক্ষ লক্ষ লোকের সমাগম প্রমাণ করে মানুষ আমাদের সাথে আছে। ওরা তো পশুর চেয়েও অধম হয়ে গেছে। যারা পুলিশদের পিটিয়ে হত্যা করে। অসত্য কখনও সত্যের সাথে পারে না, অন্যায় কখনও ন্যায়ের সাথে পারে না।

হুঁশিয়ারি উচ্চারণ করে শামীম ওসমান বলেন, আমরা ধৈর্য্য ধরছি, কারণ আমাদের ধৈর্য্য ধরতে বলা হয়েছে। আমি মনে করি নারায়ণগঞ্জকে যারা অশান্ত করতে চায়, তাদের বলব এগুলো করবেন না। একটা মানুষের গাড়িতে যখন আগুন দিবেন, তার যে হাহাকার; সেটা সরাসরি আল্লাহর আরশে পৌঁছে যায়। এই হাহাকারের সামনে বাঁচবেন না।

এসময় জেলা ও মহানগর আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০
২৯ এপ্রিল ২০২৪ রাত ০৯:২৯:৩০







মাভাবিপ্রবিতে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত
২৯ এপ্রিল ২০২৪ সন্ধ্যা ০৬:৩৮:৫৩