• ঢাকা
  • |
  • শনিবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ০৩:০৩:৩০ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ০৩:০৩:৩০ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

ভোলায় আজকের দর্পণ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

২৩ সেপ্টেম্বর ২০২৩ দুপুর ১২:০৩:৫০

ভোলায় আজকের দর্পণ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার, ভোলা: নয় পেরিয়ে দশ বছরে পদার্পণ করল দৈনিক আজকের দর্পণ। ভোলা জেলা প্রতিনিধি আশরাফুল আলম সজীবের সার্বিক আয়োজনে ২২ সেপ্টেম্বর শুক্রবার বিকালে শহরের অবসর সেন্টার  চাইনিজ রেস্টুরেন্টে এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন ভোলা জেলা আওয়ামী লীগ সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের মজনু মোল্লা ও ভোলা প্রেসক্লাব সহ-সভাপতি কালবেলা প্রতিনিধি ওমর ফারুক।

দৈনিক বণিক বার্তা জেলা প্রতিনিধি ও স্কাই টিভি নিউজ চ্যানেল সম্পাদক জেলা এইচ এম জাকিরের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভোলা জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল-আমিন শাহরিয়ার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভোলা জেলা মুক্তিযুদ্ধা সন্তান সংসদ এর সভাপতি শাহাবুদ্দিন রিপন শান, দ্বীপ কণ্ঠ সম্পাদক ইউনুছ শরীফ, দৈনিক আমাদের অর্থনীতি ভোলা প্রতিনিধি শিমুল চৌধুরী, ডেইলী সান পত্রিকার জেলা প্রতিনিধি বশির আহমেদ, দৈনিক দেশবার্তা ভোলা জেলা প্রতিনিধি মো. মহিউদ্দিন, দৈনিক আমাদের সংগ্রামের সম্পাদক মাহমুদুল হাসান ফাহাদ, দৈনিক দেশের কণ্ঠ পত্রিকার ভোলা জেলা প্রতিনিধি মনছুর আলম, অনলাইন প্রেসক্লাব সভাপতি তুহিন খন্দকার, ভোলা প্রকাশ এর সম্পাদক বিজয় বাইন, নিউজ বিডির সম্পাদক লিটন শেখ, ভোলা টাইমস পএিকার বার্তা সম্পাদক আশিকুর রহমান শান্ত, ভোলার বাণী পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক এমরান হোসাইন, ভোলার বাণীর আইসিটি ব্যবস্থাপক শরিফ হোসাইনসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আজকের দর্পণ পত্রিকা হাঁটি হাঁটি পা পা করে ৯ বছর পেরিয়ে দশে পদার্পণ করেছে, পাঠকের মন আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে দৈনিক আজকের দর্পণ পত্রিকা। এই পত্রিকায় দেশের রাজনৈতিক, সামাজিক, শিক্ষা, কৃষি, ক্রীড়াসহ উন্নয়ন ও অনিয়ম দুর্নীতির নানা বিষয়ে সংবাদ প্রকাশ করে প্রশংসা কুড়িয়েছে। এই পত্রিকার প্রকাশ ও সম্পাদক এডভোকেট সম রেজাউল করিম একজন দক্ষ সাংবাদিক, সম্পাদক ও রাজনৈতিক ব্যক্তিত্ব। তারই দক্ষতার ফলে আজকে দেশব্যাপী আজকের দর্পণ পত্রিকার জনপ্রিয়তা অর্জন সম্ভব হয়েছে।

বিগত দিনগুলোর মতো আগামীতেও আজকের দর্পণ বাংলাদেশের সাধারণ মানুষের তথ্য, বিনোদন ও শিক্ষামূলক তথ্য চাহিদা পূরণে জোরালো ভূমিকা রাখবে বলেও তারা প্রত্যাশা ব্যক্ত করেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ







মেহেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন!
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১১:৩৩

ইটনায় ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪৩:২৪