• ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ বিকাল ০৩:০৬:৫৯ (12-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ বিকাল ০৩:০৬:৫৯ (12-May-2024)
  • - ৩৩° সে:

গণমাধ্যম

‘দৈনিক বাংলায় ওঠে আসুক সমস্যা ও সম্ভবনার কথাগুলো’

৪ সেপ্টেম্বর ২০২৩ বিকাল ০৫:২০:০৭

‘দৈনিক বাংলায় ওঠে আসুক সমস্যা ও সম্ভবনার কথাগুলো’

নওগাঁ প্রতিনিধি: ৪ সেপ্টেম্বর রোববার নবরূপে আত্মপ্রকাশের দ্বিতীয় বর্ষে পদার্পণ করছে ‘দৈনিক বাংলা’। দেশের উত্তরের জেলা নওগাঁয় বর্ণিল আয়োজন ও উৎসবমুখর পরিবেশে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। শহরের উকিলাপাড়ায় নওগাঁ জেলা প্রেসক্লাবে সোমবার বেলা সাড়ে ১১টায় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন দৈনিক বাংলার নওগাঁ প্রতিনিধি মো.সবুজ হোসেন।

চ্যানেল২৪-এর ষ্টাফ রিপোর্টার হারুন অর রশীদ চৌধুরীর উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন নওগাঁর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি এবং চ্যানেল আই ও বাসমের নওগাঁ প্রতিনিধি কায়েস উদ্দিন।

আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যমুনা টিভির নিজস্ব প্রতিবেদক শফিক ছোটন, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এস.এম. আজাদ হোসেন মুরাদ, জেলা টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি এবং এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি এস.এম. রায়হান আলম, সহ-সভাপতি ও বিজয় টিভির প্রতিনিধি মোফাজ্জল হোসেন এবং জেলা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি এ্যাভোকেট শহীদ হাসান সিদ্দিকী স্বপন।  

শুভেচ্ছা বক্তব্যে অতিথিরা দৈনিক বাংলার তথ্যবহুল সংবাদ পরিবেশনের মাধ্যমে পাঠকপ্রিয়তা পাওয়ায় ভূয়সী প্রসংশা করে অগ্রযাত্রার এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বলেন, দৈনিক বাংলার সঙ্গে জড়িয়ে আছে বাংলাদেশের সাংবাদিকতার ইতিহাস। দীর্ঘ পথচলায় দৈনিক বাংলা বরাবরই জনগণের পক্ষে থেকেছে। জনগণের মুক্তির সংগ্রামে লড়েছে একতাবদ্ধ হয়ে। জনগণ যে চেতনায় বাংলাদেশ স্বাধীন করেছে, সেই মুক্তিযুদ্ধের চেতনার প্রশ্নে দৈনিক বাংলা আপসহীন ছিল, আছে এবং থাকবে সেই প্রত্যাশা করছি।

তিনি আরও বলেন, আধুনিকতার যুগে সংবাদমাধ্যমগুলোর পরিবর্তন এসেছে। বর্তমান সরকার অনেক সংবাদমাধ্যমের অনুমোদন দিয়েছে। দেশের সংবাদমাধ্যমগুলো সমাজ ও রাষ্ট্রের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তুলে ধরছে চারপাশের সমস্যা ও সম্ভবনার কথাগুলো। আশা করছি, সমাজের তথা চারপাশের সম্ভাবনা ও বর্তমান সরকারের উন্নয়নমূলক সংবাদ তুলে ধরবে দৈনিক বাংলা।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যমুনা টিভির নিজস্ব প্রতিবেদক শফিক ছোটন বলেন, মুক্তিযুদ্ধের চেতনা লালন ও ধারণ করে দৈনিক বাংলা কাজ করে যাচ্ছে । দেশের আনাচে-কানাচে ছড়িয়ে-ছিটিয়ে থাকা অপার সম্ভাবনার গল্প। পাশাপাশি প্রকাশ করছে খেলা, বিনোদন, রাজনীতি, আন্তর্জাতিকসহ পাঠক চাহিদার সব ধরনের খবরও। এত পরিচ্ছন্ন সংবাদ পরিবেশন করে, যা সত্যিই প্রসংশার দাবি রাখে এই ইতিহাস বিজরিত পত্রিকা।

জেলা টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি এস.এম. রায়হান বলেন, বাঙালি জাতির স্বাধীনতার সংগ্রামে বীর সেনানীদের সঙ্গে একতাবদ্ধ হয়ে দায়িত্ব পালন করা দৈনিক বাংলা ২০২২ সালের ৪ সেপ্টেম্বর নবরূপে আত্মপ্রকাশ করে। মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে ‘ইতিহাসের সাথে ভবিষ্যতের পথে’ শ্লোগানে এগিয়ে চলা এই সংবাদমাধ্যম তার নবযাত্রার দ্বিতীয় বর্ষে পদার্পণ করলো। দৈনিক বাংলার আগামীর পথচলা শুভ হোক।

জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এসএম আজাদ হোসেন মুরাদ, দৈনিক বাংলার মাধ্যমে ওঠে আসুক নওগাঁসহ সারাদেশের সমস্যা ও সম্ভবনার কথা। ফিরে আসুক তার আগের রুপে। দৈনিক বাংলা হোক বাঙ্গালির মুখপাত্র।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ







এসএসসিতে পাসের হার ৮৩.০৪ শতাংশ
১২ মে ২০২৪ দুপুর ০১:৫৩:৪৪