• ঢাকা
  • |
  • শনিবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ০২:৫৪:২৭ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ০২:৫৪:২৭ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

শরীয়তপুরে স্ত্রীর পরকীয়ার বলি প্রবাসী স্বামী

২০ আগস্ট ২০২৩ বিকাল ০৩:৪৪:৩৮

শরীয়তপুরে স্ত্রীর পরকীয়ার বলি প্রবাসী স্বামী

আলাউদ্দিন ব্যাপারী

ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি: শরীয়তপুরের ভেদরগঞ্জে স্ত্রীর পরকীয়া প্রেমিকের ধারালো কাঁচির (কেচি) আঘাতে আলাউদ্দিন ব্যাপারী (৩৪) নামে এক দুবাই প্রবাসীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ।

১৯ আগস্ট শনিবার রাত ৮টার দিকে উপজেলার সখিপুর থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের মজিল হক ব্যাপারী কান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আলাউদ্দিন ব্যাপারী ওই এলাকার মকবুল হক ব্যাপারীর ছেলে। অভিযুক্ত আব্দুল্লাহ মৃধা একই এলাকার ওবায়দুল্লাহ মৃধার ছেলে।

রোববার সকালে সখিপুর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আলাউদ্দিন ব্যাপারী দীর্ঘদিন দুবাই ছিলেন। তার স্ত্রী রুমা আক্তার দুই ছেলে-মেয়ে নিয়ে বাড়িতে থাকতেন। আলাউদ্দিন ব্যাপারীর একটি দোকান ভাড়া নিয়ে টেইলার্সের ব্যবসা করে আসছিলেন আব্দুল্লাহ মৃধা। ভাড়া তোলাসহ কাপড় সেলাই করতে গিয়ে আলাউদ্দিন ব্যাপারীর স্ত্রী রুমার সঙ্গে আব্দুল্লাহর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক মাস আগে আলাউদ্দিন ব্যাপারী দেশে ফেরার পর আব্দুল্লাহ ও রুমার প্রেমের সম্পর্ক রয়েছে বলে অভিযোগ ওঠার পর স্থানীয় মুরুব্বিরা বিষয়টি মীমাংসা করে দেন। এরপরও আলাউদ্দিন ব্যাপারী শনিবার রাতে আব্দুল্লাহ মৃধার সঙ্গে বিষয়টি নিয়ে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে আব্দুল্লাহ তার হাতে থাকা কাপড় কাটার কাঁচি দিয়ে আলাউদ্দিনের ঘাড়ে আঘাত করেন। এতে গুরুতর আহত হন আলাউদ্দিন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আলাউদ্দিন ব্যাপারীর স্ত্রী রুমা আক্তার বলেন, দীর্ঘদিন ধরে আব্দুল্লাহ আমার একটি গোপন ছবি ফেসবুকে ভাইরাল করে দেওয়ার ভয় দেখাতো। সেই ছবিটি মোবাইলে পাঠালে আমার স্বামী আব্দুল্লাহর দোকানে যায়। তারপর এ ঘটনা ঘটেছে।

আলাউদ্দিন ব্যাপারীর ছোট বোন তানজিলা আক্তার বলেন, আব্দুল্লাহ আর রুমা প্রেম করার বিষয়টি জানাজানি হওয়ার পর বিচার সালিশ হয়েছে। বিচারে আব্দুল্লাহকে সতর্ক করে দেওয়া হয়েছিল ওসব বিষয়ে আর না আগাতে। আমার ভাইকে শেষ পর্যন্ত মেরেই ফেললো ওরা। এ ঘটনায় অভিযুক্তদের ফাঁসি চাই।

সখিপুর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার বলেন, আলাউদ্দিন ব্যাপারী নামে এক ব্যক্তিকে কাঁচির আঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আব্দুল্লাহ মৃধা ও রিফাত মৃধা নামে দু’জনকে আটক করেছে পুলিশ। আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি, আলাউদ্দিনের স্ত্রী রুমা আক্তারের সঙ্গে আব্দুল্লাহর পরকীয়া প্রেমের সম্পর্কের জেরে এ ঘটনা ঘটেছে।

এ বিষয়ে আইনিগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ







মেহেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন!
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১১:৩৩

ইটনায় ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪৩:২৪