• ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ সকাল ০৮:১৩:২৬ (12-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ সকাল ০৮:১৩:২৬ (12-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

তিন নৈশপ্রহরীকে বেঁধে রেখে দুর্ধর্ষ ডাকাতি

১২ আগস্ট ২০২৩ সকাল ০৯:৪০:৩৫

তিন নৈশপ্রহরীকে বেঁধে রেখে দুর্ধর্ষ ডাকাতি

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর বদলগাছী উপজেলার বৈকুণ্ঠপুর বাজারের তিন নৈশপ্রহরীর হাত-পা বেঁধে রেখে বাজারের ৭/৮টি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে।

 ১০ আগস্ট বৃহষ্পতিবার দিবাগত রাতে ২০/২৫ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে বৈকুণ্ঠপুর বাজারের সিনজেনটা, ভেটেনারী, মুদি দোকান, বিকাশ এজেন্টসহ ৭/৮টি দোকানে ডাকাতি করেছে। এ ঘটনায় বাজারের ব্যবসায়ীদের মাঝে আতংক বিরাজ করছে ।

জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে ২০/২৫ জন ডাকাত পিকআপ ভ্যান নিয়ে বৈকণ্ঠপুর বাজারে আসে । এ সময় বাজার পাহাড়ার দায়িত্বে থাকা তিন জন নৈশপ্রহরীকে অস্ত্রের ভয় দেখিয়ে হাত-পা বেঁধে রেখে বাজারের ৭/৮টি দোকানে লুটপাট করে ডাকাত দল। দোকানে থাকা নগদ অর্থ ও মূল্যবান মালামাল নিয়ে রাত ২টার দিকে ডাকাত সদস্যরা চলে যায় । ডাকাত দল চলে যাওয়ার পর নৈশপ্রহরীদের চিৎকারে এলাকার লোকজন ছুটে আসেন। পরে তারা বাজারের পাশের মরিচ ক্ষেত থেকে হাত-পা বাঁধা অবস্থায় তিন নৈশপ্রহরীকে উদ্ধার করেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বদলগাছী পুলিশের কর্মকর্তারা।

সিনজেনন্টা ও ভেটেনারী দোকান মালিক সুরুজ হোসেন আকন্দ বলেন, রাত অনুমান সাড়ে ৩টার দিকে বাজার থেকে একজন ফোন করলে আমি জানতে পারি, আমার দোকানে ডাকাতি হয়েছে। বাজারে এসে দেখতে পাই, আমার দুটি দোকানের তালাচাবি ভেঙ্গে নগদ টাকাসহ প্রায় ২/৩ লক্ষ টাকার মালামাল লুট করা হয়েছে।

মুদি দোকানী পরিতোশ কুমার, সনজয় কুমার ও টিটু বলেন, এলাকার কেউ কেউ এই ডাকাত দলের সদস্যদের সাথে জড়িত আছে বলেও তারা মনে করেন এবং এই সঠিকভাবে তদন্ত করে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার দাবি জানা তারা।

নৈশপ্রহরী শ্রী প্রদীব কুমার, আব্দুল গফুর, ছাইদুল ইসলাম বলেন, গভীর রাতে দেশীয় অস্ত্রের মুখে আমাদের হাত-পা বেঁধে মাঠের মধ্যে ফেলে রাখে। সশস্ত্র এতগুলো ডাকাতের মোকাবেলায় আমাদের কিছুই করার ছিল না।

স্থানীয়রা বলেন, দোকানের মালামাল ডাকাতি হওয়ায় পিছনে বাজারের পাশে মাদক ব্যবসায় জড়িতরা দায়ী থাকতে পারে। মাদকের জন‍্য বাজারে দূরদূরান্ত থেকে লোকজনের আনাগোনা হয় বাজারে। কেউ কেউ এ ক্ষেত্রে পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলছেন।

আধাইপুর ইউপি চেয়ারম্যান কেএম রেজাউল করিম পল্টন সঠিকভাবে তদন্ত করে জড়িত ডাকাতদের দ্রুত আইনের আওতায় নিয়ে শাস্তির দাবি জানান।

এ বিষয়ে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত (ওসি) রায়হান হোসেন জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমি ঘটনাস্থলে যাই এবং আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তাও  ঘটনাস্থলে ছুটে আসেন। ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। দ্রুতই এই ডাকাতির সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ


রাবিতে রাতভর সংঘর্ষ
১২ মে ২০২৪ সকাল ০৭:৫৭:৫৯