• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ১১:১৩:২৮ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ১১:১৩:২৮ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

ফুলবাড়ীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ইউএনও’র মতবিনিময়

৭ আগস্ট ২০২৩ দুপুর ০১:০৩:০৭

ফুলবাড়ীতে সাংবাদিকদের সঙ্গে নবাগত ইউএনও’র মতবিনিময়

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সিব্বির আহমেদ।

৬ আগস্ট রোববার বিকেলে উপজেলা পরিষদ সভা কক্ষে এ সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মলিহা খানম, ফুলবাড়ী প্রেস ক্লাব, উপজেলা প্রেসক্লাব ফুলবাড়ী ও ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

সভায় যুগান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক আব্দুল আজিজ মজনু তার বক্তব্যে উপজেলায় মাদক ও বাল্যবিবাহ রোধে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তার সর্বোচ্চ প্রচেষ্টা গ্রহণের আশাবাদ ব্যক্ত করেন।

ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক মিলন ও সাধারণ সম্পাদক বেলাল হোসেন তাদের বক্তব্যে উপজেলায় সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় সুবিধাভোগী হতদরিদ্র মানুষ যাতে হয়রানি মুক্ত সেবা পেতে পারে, সে বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সহযোগিতা কামনা করেন।

দৈনিক সমকাল ও করতোয়া পত্রিকার ফুলবাড়ী প্রতিনিধি শাহিনুর রহমান শাহিন উপজেলা মডেল মসজিদের কথা উল্লেখ করে বলেন, উদ্বোধনের ৪ মাস পেরিয়ে গেলেও নিয়োগ জটিলতায় উপজেলাবাসী মডেল মসজিদের সুফল পাচ্ছে না। তিনি এ বিষয়ে ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান।

তৃতীয় মাত্রা পত্রিকার উপজেলা প্রতিনিধি মাহফুজার রহমান মাহফুজ উপজেলায় চলমান উন্নয়ন প্রকল্প পরিদর্শন ও জলাবদ্ধতা নিরসনে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট যথাযথ ব্যবস্থা নিতে অনুরোধ জানান।

উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক জাকারিয়া মিয়া বলেন, মাদকরোধে খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সাম্প্রতিক কালে খেলাধুলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন হচ্ছে না বললেই চলে। তিনি প্রতিটি মাঠে খেলাধুলার আয়োজন ও স্কুল-কলেজগুলোতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট উদ্যোগ গ্রহণের অনুরোধ জানান।

এছাড়াও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহবুব হোসেন লিটু, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার মোহন্ত, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

মতবিনিময় সভায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সিব্বির আহমেদ তার বক্তব্যে মাদক-বাল্যবিবাহ রোধসহ আলোকিত ফুলবাড়ী গড়তে সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভা শেষে সাংবাদিকরা নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সিব্বির আহমেদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ







মেহেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন!
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১১:৩৩

ইটনায় ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪৩:২৪