• ঢাকা
  • |
  • শনিবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ০২:০৩:১১ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ০২:০৩:১১ (11-May-2024)
  • - ৩৩° সে:

সারাবাংলা

স্ত্রীর মরদেহ রেখে পালানোর সময় স্বামী আটক

৩০ জুলাই ২০২৩ বিকাল ০৫:৫৫:৫৩

স্ত্রীর মরদেহ রেখে পালানোর সময় স্বামী আটক

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে গৃহবধূকে হত্যার পর মরদেহ শ্বশুর বাড়িতে পৌঁছে দিয়ে পালানোর সময় চট্টগ্রাম থেকে স্বামী মো. সাইফুল ইসলামকে আটক করেছে পুলিশ।

আটক সাইফুল চট্টগ্রাম বিমানবন্দর দিয়ে বাহরাইনে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন বলে ধারণা পুলিশের।

৩০ জুলাই রোববার দুপুরে গৃহবধূর মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত জান্নাতুল ফেরদৌস টুম্পা (২৫) উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের খাজুরিয়া গ্রামের কাজী শফিকুর রহমানের মেয়ে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতের বাবা কাজী শফিকুর রহমান বলেন, মেয়ের জামাই সাইফুল গত বৃহস্পতিবার বাহরাইন থেকে দেশে আসে। এ সময় টুম্পা আমাদের বাড়িতে ছিল। গতকাল দুপুরে খাবার খেয়ে টুম্পাকে জগন্নাথদীঘি ইউনিয়নের পাশের বড় পুষ্করিনী গ্রামের নিজ বাড়িতে নিয়ে যায় তার স্বামী। সন্ধ্যার কিছু সময় আগে সাইফুল টুম্পাকে আমাদের বাড়ির সামনে একটি সিএনজিচালিত অটোরিকশায় অচেতন অবস্থায় নিয়ে আসে। সে বলে, আপনাদের মেয়ে অসুস্থ, তাকে হাসপাতালে নিতে হবে। আপনারা আমার সঙ্গে আসেন। এ সময় টুম্পার মা নাসিমা বেগম ও আমার এক নিকট আত্মীয় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শফিকুর রহমান আরও বলেন, চিকিৎসক টুম্পাকে মৃত ঘোষণা করলেও সাইফুল তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় নেবে বলে কৌশলে অ্যাম্বুলেন্সে তুলে মরদেহ আমাদের বাড়িতে নিয়ে আসে। পরে ঘরে রেখে সে উধাও হয়ে যায়।

নিহতের মা নাসিমা বেগম বলেন, আমরা কিছু বুঝে ওঠার আগেই সাইফুল আমার মেয়ের মরদেহ ঘরে রেখে উধাও হয়ে যায়। আমরা পরে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখতে পাই। সাইফুল তার বাড়িতে নিয়ে আমার মেয়েকে পরিকল্পিতভাবে নির্যাতন করে হত্যা করেছে।

ঘটনার দিন দায়িত্বে থাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. সোলেমান বাদশা বলেন, গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসার আগেই তাঁর মৃত্যু হয়েছে। তাঁর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের কালো চিহ্ন রয়েছে। আমরা গৃহবধূকে মৃত ঘোষণা করলেও তাঁর স্বামী আমাদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। মরদেহ উন্নত চিকিৎসার কথা বলে অ্যাম্বুলেন্সে করে নিয়ে যান।

ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, খবর পেয়ে রাতেই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। আমরা তাঁর স্বামী সাইফুল ইসলামকে আটক করেছি। ধারণা করা হচ্ছে, তিনি চট্টগ্রাম বিমানবন্দর দিয়ে বাহরাইন পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। ওই গৃহবধূর মৃত্যুর কারণ সম্পর্কে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ







মেহেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন!
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১১:৩৩

ইটনায় ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪৩:২৪