• ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৬:০৫:৪৫ (12-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ২৯শে বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৬:০৫:৪৫ (12-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

কিশোরগঞ্জে সার্কাস প‍্যান্ডেলে মারামারি

১৩ জুন ২০২৩ দুপুর ০২:৫৭:১১

কিশোরগঞ্জে সার্কাস প‍্যান্ডেলে মারামারি

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে সার্কাস প্যান্ডেলে মারামারির ঘটনা ঘটেছে। ১২ জুন সোমবার রাত ১১ টায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ মারামারির ঘটনা ঘটে। মারামারিতে আহত হয়েছেন মোকছেদুল ইসলাম (২৮) নামে এক যুবক। সে খাতা মধুপুর গ্রামের আব্দুল হালিমের ছেলে। পরে আহত অবস্থায় তাকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের নান্নুর বাজার এলাকায় ঘটনার দিন রাতে সার্কাস শিল্পীদের টিপস দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়। পরে তা সংঘর্ষে গড়ালে রণক্ষেত্রে পরিণত হয় দি লায়ন সার্কাসের প‍্যান্ডেল। এ সময় সার্কাস পরিচালনা কমিটি উভয় পক্ষকে শান্ত করার চেষ্টা করে। সংঘর্ষে মোকছেদুল ইসলাম নামে একজন আহত হলে তাকে উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে মোকছেদুলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রোগীর অবস্থা জানতে কথা বলা হয় কর্তব‍্যরত চিকিৎসক ডা. মহিমা রঞ্জন রায়ের সাথে। তিনি বলেন, রোগীর মাথায় প্রচন্ড আঘাত লাগায় রোগী বমি করছে। রোগীকে সিটি স্ক‍্যান করার পরামর্শ দেয়া হয়েছে।

সংঘর্ষের ঘটনায় সার্কাস পরিচালনা কমিটির সভাপতি এমদাদুল হক বলেন, দীর্ঘদিন আমাদের এলাকায় স্থানীয়ভাবে কোন বিনোদনের ব‍্যবস্থা ছিলো না। এ কারনে আমরা ১০ টি শর্ত সাপেক্ষে জেলা প্রশাসনের অনুমতি নিয়ে সার্কাসের আয়োজন করি। এ আয়োজন বাস্তবায়নে ৬০ সদস্যের কমিটি দায়িত্ব পালন করছে। জেলা প্রশাসন থেকে আমাদের ১৫ দিনের অনুমতি দেয়া হয়েছে। এর মধ্যে ১২ দিন আমরা কোন রকম ঝামেলা ছাড়াই আমাদের কার্জক্রম পরিচালনা করেছি। সোমবার রাতে আমাদের যাত্রা শোতে অতিথি শিল্পী হিসেবে উপস্থিত ছিলেন বাংলা চলচিত্রের খল অভিনেতা কাবিলা ও তার সফর সংগীরা। পরে রাত ১১ টায় শিল্পীদের টিপস দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের দর্শকের মধ্যে মারামারি শুরু হয়। এসময় আমরা তদেরকে বারবার থামানোর চেষ্টা করেছি। কিন্তু তারা আমাদের কথা না শুনে নিজেদের সংঘর্ষে জড়ায়। এখানে আমাদের কোন দায় নেই।

এ ঘটনায় কথা হয় কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমারের সাথে। তিনি জানান, মারামারীর খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। কেউ এখনও থানায় কোন অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনা হবে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

নওগাঁয় পর্নোগ্রাফির দায়ে আটক ৭
১২ মে ২০২৪ বিকাল ০৫:১৩:০৪







বরিশালে কমলো জিপিএ ৫ ও পাশের হার
১২ মে ২০২৪ বিকাল ০৩:৪৮:০০


বাজারে এলো রিয়েলমি সি৬৫ স্মার্টফোন
১২ মে ২০২৪ বিকাল ০৩:৩৭:২৮