• ঢাকা
  • |
  • রবিবার ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ রাত ০২:০৮:৩৬ (19-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • রবিবার ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ রাত ০২:০৮:৩৬ (19-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

শার্শায় মাটিবাহী ট্রাক্টর চাপায় গৃহবধূ নিহত

৫ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৫৮:৩৫

শার্শায় মাটিবাহী ট্রাক্টর চাপায় গৃহবধূ নিহত

যশোর প্রতিনিধি: যশোরের নাভারণ-সাতক্ষীরা সড়কে মাটিবাহী ট্রাক্টর চাপায় মোটরসাইকেল আরোহী রিতা রাণী (২১) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এঘটনায় নিহতের স্বামী মিলন গোলদার ও তাদের শিশু কন্যা প্রিয়াসহ মোট ৩ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বাগআঁচড়ার একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

৬ মে রোববার দুপুর ১ টার দিকে নাভারণ-সাতক্ষীরা সড়কের জামতলা মবিল ফ্যাক্টরির সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত রিতা রাণী সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের গড়কুমারপুর গ্রামের মিলন গোলদারের স্ত্রী এবং শার্শার গোড়পাড়া পোতাপুর গ্রামের কিনা মন্ডলের মেয়ে।

আহতরা হলো, নিহত রিতা রাণীর স্বামী মিলন গোলদার (৩০) ও তাদের শিশু কন্যা (২) এবং শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের গড়কুমারপুর গ্রামের রুহুল কুদ্দুছ সানার ছেলে মোটরসাইকেল চালক আসমাতুল্লা (৩৫)।

আহত মিলন গোলদার জানান, আমরা শ্যামনগর থেকে মোটরসাইকেল যোগে আমার শশুরবাড়ি শার্শার গোড়পাড়ায় যাচ্ছিলাম। পথিমধ্যে বাগআঁচড়া জামতলা মবিল ফ্যাক্টরির সামনে পৌঁছালে মাটিবাহী একটি ট্রাক্টর আমাদের চাপা দেয়। এ সময় আমার স্ত্রী মারা যায় এবং আমার ছোট মেয়েসহ আমরা আহত হলে স্থানীয় পথচারীরা আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

প্রতাক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল আরোহী তিনজন নাভারণের দিকে যাচ্ছিলো হঠাৎ মাটিবাহী একটি ট্রাক্টর তাদের চাপা দিলে তারা সকলে আহত হয়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় একজন মারা যায় এবং অন্যদের ভর্তি করা হয়।

এদিকে এলাকাবাসী অভিযোগ তুলেছেন, বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রর সামনে দিয়ে প্রতিনিয়ত দাপিয়ে বেড়াচ্ছে এই মাটিবাহী গাড়ি। পুলিশ প্রশাসন দেখেও না দেখার ভান ধরে থাকে। এই মাটিবাহী গাড়িগুলো প্রতিনিয়ত মানুষের জীবন কেঁড়ে নিচ্ছে। তারপরও কোন টনক নড়ছে না প্রশাসনের। নাভারণ হাইওয়ের পুলিশ প্রতিনিয়ত রোডে চেকপোস্ট বসিয়ে মোটরসাইকেল ধরে মামলা দিলেও তদের সামনে দিয়ে এই মাটিবাহী ট্রাক্টরগুলো দাপিয়ে বেড়াচ্ছে। কিন্তু ওই গাড়ির বিরুদ্ধে তারা কোন পদক্ষেপ নেয় না। দিনের বেলা এই মরণঘাতী মাটিবাহী ট্রাক্টর চলাচল বন্ধ করতে এলাকাবাসী প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

নাভারণ হাইওয়ে থানার সাব ইন্সপেক্টর মফিজুল ইসলাম বলেন, সাংবাদিকদের মাধ্যমে ঘটনাটি ওসি স্যার জানার সাথে সাথে আমাকেসহ একটি টিম ঘটনাস্থলে পাঠান। আমরা এসে মরদেহ উদ্ধার করি এবং কোন মাটিবাহী ট্রাক্টরের সাথে এ সংঘর্ষ হয়েছে, সেটি খুঁজে বের করার চেষ্টা করছি।

এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ