• ঢাকা
  • |
  • শনিবার ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ দুপুর ০১:০৮:৫৫ (18-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ দুপুর ০১:০৮:৫৫ (18-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

মৌলভীবাজারে প্রধান বিচারপতিকে নাগরিক সংবর্ধনা

৪ মে ২০২৪ দুপুর ১২:৪০:৫৮

মৌলভীবাজারে প্রধান বিচারপতিকে নাগরিক সংবর্ধনা

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে বাংলাদেশের প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

৩ মে শুক্রবার রাতে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ নাগরিক সংবর্ধনার আয়োজন করে মৌলভীবাজার পৌরসভা। প্রধান বিচারপতি সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এতে সভাপতিত্ব করেন মৌলভীবাজার পৌরসভা মেয়র মো. ফজলুর রহমান। জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ অনুষ্ঠানের সঞ্চালনা করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের সহধর্মিনী হাফিসা বানু, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অ্যাটর্নি জেনারেল এম এ আমিন উদ্দিন।

এছাড়া, জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালা, জেলা ও দায়রা জজ মৌলভীবাজার আল মাহমুদ ফায়জুল কবীর, জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান, মৌলভীবাজার জেলা চেম্বারের সভাপতি মো. কামাল হোসেন প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান বলেন, একটি রাষ্ট্রের বিচার বিভাগ যতটা সুন্দর তার দেশ ততটা উন্নত। বিচার বিভাগ সব সময় নিরপেক্ষভাবে কাজ করে। রবীন্দ্রনাথ ঠাকুর কখনো ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিরুদ্ধে ছিলেন না বলে প্রধান বিচারপতি বলেন, তার সকল লেখায় শান্তির কথা বলা হয়েছে, অন্যায়ের প্রতিবাদ করার কথা বলা হয়েছে, ন্যায়ের কথা রয়েছে।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, আইনজীবী সমিতির সভাপতি কামাল উদ্দিন আহমদ চৌধুরী, জেলার পিপি রাধাপদ দেব সজল, অ্যাডভোকেট মজিবুর রহমান মুজিব, অ্যাডভোকেট শান্তিপদ ঘোষ, কুলাউড়া পৌরসভা মেয়র মো. সিপার উদ্দিন, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ, মৌলভীবাজার চক্ষু হাসপাতালের সাধারণ সম্পাদক সৈয়দ মসাঈদ আহমদ চুন্নু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত প্রমুখ।

শুরুতেই সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। পৌরসভার পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন কাউন্সিলর মো. নাহিদ হোসেন। অনুষ্ঠানে বিভিন্ন দফতরের প্রধান, সিনিয়র সিটিজেন, সুশীল সমাজ, শিক্ষার্থী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীসহ সর্বস্তরের মানুষজন উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রধান বিচারপতিসহ অন্যান্য অতিথিদের হাতে পৌরসভার পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক ও উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। পরিশেষে মৌলভীবাজারের স্থানীয় সংস্কৃতির ধামাইল, মুনিপূরী নৃত্য, মৃদঙ্গ নৃত্য, হাসান রাজা ও রাধারমনের গান পরিবেশন করা হয়।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ







কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে
১৮ মে ২০২৪ দুপুর ১২:০৪:০৯