• ঢাকা
  • |
  • সোমবার ২৩শে বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৬:৩১:৫৭ (06-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • সোমবার ২৩শে বৈশাখ ১৪৩১ সন্ধ্যা ০৬:৩১:৫৭ (06-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

কেউ আইন নিজের হাতে তুলে নেবেন না: এমপি আজাদ

২৬ এপ্রিল ২০২৪ সকাল ১০:২৭:২২

কেউ আইন নিজের হাতে তুলে নেবেন না: এমপি আজাদ

স্টাফ রিপোর্টার, ফরিদপুর: ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য এ. কে আজাদ বলেছেন, আমরা সকলেই আইনের প্রতি শ্রদ্ধাশীল হবো, কেউ আইন নিজের হাতে তুলে নেবো না। ২৫ এপ্রিল বৃহস্পতিবার সদর উপজেলা পরিষদের মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় নিজস্ব হলরুমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি আজাদ বলেন, পঞ্চপল্লীর ঘটনা নিয়ে কেউ যাতে কোনো বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে বিশৃঙ্খলা করতে না পারে এজন্য সকলকে সতর্ক থাকতে হবে। কেউ যেন মিছিল নিয়ে বের না হতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

তিনি বলেন, ইউনিয়ন পর্যায়ে কেউ মামলা করতে চাইলে চেয়ারম্যান-মেম্বারদের সাথে কথা বলে সঠিক সিদ্ধান্ত নেবেন। প্রয়োজনে গ্রাম আদালতে সমস্যা সমাধান করবেন। তিনি বলেন, মামলা হলো ক্যানসারের মত, একবার মামলা হলে সেটা আর নিজের ইচ্ছায় রেহাই পাবার সুযোগ নাই।

তিনি আরও বলেন, আমাদের এখানে মাদকের ভয়াবহতা আস্তে আস্তে প্রকট আকার ধারণ করতেছে। তাই আমাদের এই মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

ফরিদপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসানুজ্জামান বলেন, আমি যোগদানের পরে এই থানায় মামলার সংখ্যা কমিয়ে এনেছি। আমার থানায় জমিজমা ও মাদকের মামলাই বেশি হয়। আমি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছি। তিনি বলেন, পঞ্চপল্লীতে মন্দিরে আগুন দেওয়ার গুজব ছড়িয়ে হত্যার ঘটনায় কেউ যাতে অশান্তি বা আইন বিরোধী কাজ না করে। এ বিষয়ে আমাদের পুলিশ সুপারের কঠোর নির্দেশনা আছে।

ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা বলেন, আমাদের মাঝে একজন বিচক্ষণ ও মানবিক এমপি পেয়েছি। তিনি এই আসনের সর্বক্ষেত্রে উন্নয়নের জন্য দিক নির্দেশনা দিয়েছেন। আমি মনে করি, তার নির্দেশনায় খুব অল্প সময়ের মধ্যেই ফরিদপুর সদর উপজেলাটি দেশের মধ্যে একটি মডেল হিসেবে পরিণত হবে।

সভাপতির বক্তব্যে ইউএনও তামান্না তাসনীম বলেন, আজকের সভায় গৃহীত সকল সিদ্ধান্তগুলো এই সভার সকল সদস্য ও কর্মকর্তারা সঠিকভাবে বাস্তবায়ন করবেন। সেই সাথে ২৬ এপ্রিল শুক্রবার বাদ জুম্মা মধুখালীর ঘটনায় যাতে কোনো বিশৃঙ্খলা না হয়, সে বিষয়ে সকলের প্রতি আহ্বান রইলো।

এ সময় উপস্থিত ছিলেন ঈমান গোপালপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনু, চরমাধবদিয়া ইউপি চেয়ারম্যান তুহিনুর রহমান খোকন মন্ডল, নর্থ চ্যানেল ইউপি চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন, ডিক্রির চর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিন্টু, আলিয়াবাদ ইউপি চেয়ারম্যান ওমর ফারুক ডাবলু, গেরদা ইউপি চেয়ারম্যান এমার হক, কানাইপুর ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন, কৈজুরী ইউপি চেয়ারম্যান মো. ছিদ্দিকুর রহমান, চাঁদপুর ইউপি চেয়ারম্যান মো. মাসুদ হোসেন, কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান একেএম বাশারুল আলম বাদশা, মাচ্চর ইউপি চেয়ারম্যান জাহিদ মুন্সিসহ উপজেলার বিভিন্ন দফতরের প্রধানগণ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ


কালাইয়ে নির্বাচনি সহিংসতায় আহত ৪
৬ মে ২০২৪ বিকাল ০৫:৫৬:৪৫



ভালুকায় শ্রমিকদের মহাসড়ক অবরোধ
৬ মে ২০২৪ বিকাল ০৫:৩৩:৪৯