• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ দুপুর ১২:৫৭:৫৪ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ দুপুর ১২:৫৭:৫৪ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

শাহরাস্তিতে ৫০০ টাকার নোট ভাংতি নেই বলায় চা দোকানিকে হত্যা, গ্রেফতার ১

২১ এপ্রিল ২০২৪ সকাল ১১:৫৬:৪১

শাহরাস্তিতে ৫০০ টাকার নোট ভাংতি নেই বলায় চা দোকানিকে হত্যা, গ্রেফতার ১

শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি: চাঁদপুরের শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব কালচোঁ গ্রামে ৫০০ টাকার নোট ভাংতি নেই বলায় কেটলিতে থাকা চায়ের গরম পানি ঢেলে আবুল কাশেম (৬৫) নামে এক চা দোকানিকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মো. বাবুলকে (৪৭) গ্রেফতার করেছে পুলিশ।

২০ এপ্রিল শনিবার দুপুরে গ্রেফতার বাবুলকে জিজ্ঞাসাবাদ শেষে চাঁদপুর আদালতে পাঠিয়েছে শাহরাস্তি থানা পুলিশ। গ্রেফতার বাবুল নোয়াখালীর সোনাইমুড়ি থানার আমকি গ্রামের পাঠান বাড়ির মৃত লোকমান হোসেন ওরফে লোকমান ডাকাতের ছেলে।

নিহত আবুল কাশেম শাহরাস্তি উপজেলার কালচোঁ গ্রামের বাসিন্দা এবং ওই গ্রামের রাস্তার পাশের চা দোকানি।

পুলিশ জানায়, গত ১০ ফেব্রুয়ারি সকাল আনুমানিক সাড়ে ৬টার দিকে আবুল কাশেম তার দোকান খুলে বসেন। এ সময় বাবুল ও তার সহযোগী দুইজন মোটরবাইকযোগে ওই চা দোকানে বসেন। তারা তিনজন ওই দোকানে চা পান করেন এবং চা পান করা অবস্থায় সিগারেট চান। সিগারেটও দেয়া হয়। তার বিল প্রদানের জন্য দোকানি আবুলকে ৫০০ টাকার নোট দেন। এত সকালে ৫০০ টাকার নোটের ভাংতি নেই বললে তাদের সাতে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে বাবুলসহ তিনজন দোকানির মাথায় আঘাত করে এবং চুলার কেটলিতে থাকা চায়ের গরম পানি শরীরে ঢেলে চলে যায়।

এ সময় আবুল কাশেম চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৪ ফেব্রুয়ারি সকাল পৌনে ৬টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। এ ঘটনায় দোকানির ছেলে মো. শরীফ বাদী হয়ে অজ্ঞাত আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলাটি তদন্ত করার জন্য থানার পুলিশ পরিদর্শক মো. মফিজুল ইসলামের ওপর দায়িত্ব দেয়া হয়। তিনি তদন্তকালে তথ্য প্রযুক্তি সহায়তায় বাবুল ঘটনার দিন ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বলে নিশ্চিত হন। এরপর ১৯ এপ্রিল শুক্রবার নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানা পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে আসামি বাবুলকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতার বাবুল পুলিশের জিজ্ঞাবাদে ঘটনার কথা স্বীকার করেন এবং তার সঙ্গে সহযোগী হিসেবে পলাতক আসামি নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার কেগনারখিল গ্রামের পারভেজ এবং চাটখীল থানার ফতেপুর গ্রামের হাবিবুর রহমান ওরফে সোহেল ছিলেন বলে নিশ্চিত করেন।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, গ্রেফতার আসামিকে চাঁদপুর আদালতে সোপর্দ করা হয়েছে। বাকিদের গ্রেফতার করার জন্য চেষ্টা অব্যাহত আছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ