• ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ০৯:১১:০৯ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ রাত ০৯:১১:০৯ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

মুক্তিযুদ্ধের পক্ষে অবিচল গাজীপুর জেলা প্রেস ক্লাব: রিপন আনসারী

৩০ মার্চ ২০২৪ দুপুর ০২:৩৮:৫৫

মুক্তিযুদ্ধের পক্ষে অবিচল গাজীপুর জেলা প্রেস ক্লাব: রিপন আনসারী

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর: গাজীপুর জেলা প্রেসক্লাব মহান মুক্তিযুদ্ধের পক্ষে অবিচল ও এর সকল সদস্য মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে বলে মন্তব্য করেছেন গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ও সাংবাদিক নেতা ডক্টর একেএম রিপন আনসারী।

২৯ মার্চ শুক্রবার জেলা শহরের জোড়পুকুর এলাকায় একটি চাইনিজ রেষ্টুরেন্টে অনুষ্ঠিত গাজীপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

ডক্টর একেএম রিপন আনসারী বলেন, দেশের অন্যান্য প্রেসক্লাবে মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক পদটি না থাকলেও গাজীপুর জেলা প্রেসক্লাবে এই পদটি রাখা হয়েছে। ভবিষ্যতেও মুক্তিযোদ্ধা না থাকলে মুক্তিযোদ্ধা প্রজন্ম পদটি রাখা হবে।

গাজীপুর জেলা প্রেসক্লাব লাইনচ্যুত নয় দাবি করে তিনি বলেন, অন্যান্যদের মতো হয়তো বিমানে উঠে বিদেশ ভ্রমণ করতে পারি না, তবে আমরা সঠিক পথে আছি। সঠিক পথে থেকে বিলাসী বা আয়েসি জীবন পার করা যায় না।

প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেনের সঞ্চালনায় ইফতার পূর্ববর্তী আলোচনায় বক্তব্য রাখেন গাজীপুর সদর প্রেসক্লাবের সভাপতি আবু বকর সিদ্দিক।

গাজীপুর জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ইব্রাহিম খন্দকার, গাজীপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ভূঁইয়া, গাজীপুর জেলা প্রেসক্লাবের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার হাছিবুর রহমান, গাজীপুর টেলিভিশন সাংবাদিক ক্লাবের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আমিন, গাজীপুর জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন সরকার, গাজীপুর জেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক তুহিন সারোয়ার, টঙ্গী থানা প্রেসক্লাবের প্রচার ও দফতর সম্পাদক আনোয়ার হোসেন, ডেইলী স্টারের গাজীপুর প্রতিনিধি এম মঞ্জুরুল হক প্রমুখ।

এ ছাড়া শিল্পপতি কামাল আহমেদ ও গাজীপুর মহানগরের ২৮নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য এম ইউ আহমেদ ভূঁইয়া রিমন বক্তব্য রাখেন। ইফতার অনুষ্ঠানের গাজীপুর জেলা, মহানগর ও সকল উপজেলা থানা প্রেসক্লাবের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ইফতার অনুষ্ঠানের ব্যবস্থাপনায় ছিলেন, গাজীপুর জেলা প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. জাকারিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফাহিমা নূর, আজকের পত্রিকার রাতুল মন্ডল, সংস্কৃতি সম্পাদক মোস্তফা কামাল, যুগ্ম সম্পাদক আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক আলী আজগর খান পিরু, দফতর সম্পাদক রমজান আলী রুবেল, সদস্য মো. মোজাহিদ, গাজীপুর সদর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনসহ অনেক নেতৃবৃন্ধ।

এ সময় দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া পরিচালনা করেন গাজীপুর জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ইব্রাহিম খন্দকার।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ