• ঢাকা
  • |
  • শনিবার ১৪ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৪:২৬:২৫ (27-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ১৪ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৪:২৬:২৫ (27-Apr-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

নলডাঙ্গায় মুক্তিপণ আদায়ের জন্য হত্যা, চারজন গ্রেফতার

২৯ মার্চ ২০২৪ সন্ধ্যা ০৭:৩৯:০৫

নলডাঙ্গায় মুক্তিপণ আদায়ের জন্য হত্যা, চারজন গ্রেফতার

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি: নাটোরে ফারহান জাহি হিমেল (১৫) নামে এক স্কুল ছাত্রকে মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে হত্যার ঘটনায় অপ্রাপ্ত বয়স্কসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল।

২৯ মার্চ শুক্রবার দুপুর সোয়া ২টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে এসব তথ্য জানান তিনি।

গ্রেফতাররা হলো, নলডাঙ্গা উপজেলার হাঁপানিয়া এলাকার রবিউল ইসলামের ছেলে শরিফুল ইসলাম সুজন (১৮), পিপরুল এলাকার প্রদীপ সাহার ছেলে সজল সাহা (১৮), সড়কুতিয়া এলাকার নজরুল ইসলামের ছেলে শিমুল (১৮) ও আইনের সাথে সংঘাতে জড়িত পাটুল পূর্বপাড়া এলাকার সুমন আলীর ছেলে মেহেদী হাসান (১৭)।

নিহত ফারহান জাহি হিমেল সরদার উপজেলার পিপরুল গ্রামের টিসিবি ডিলার ওমর ফারুক সরদারের ছেলে ও পাটুল-হাপানিয়া স্কুল ও কলেজের নবম শ্রেণির ছাত্র।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানান, ফারহান জাহি হিমেল বৃহস্পতিবার বিকেলে সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। রাত আটটা বাজলেও বাড়িতে না ফেরায় বাবা ওমর ফারুক বৃহস্পতিবার রাতে নলডাঙ্গা থানায় হাজির হয়ে অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে লিখিতভাবে এজাহার দাখিল করেন। লিখিত এজাহারের প্রেক্ষিতে মামলাটি দায়ের করা হয়। বিষয়টি অবগত হওয়ার সাথে সাথে তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার সাথে জড়িত সন্দেহে শরিফুল ইসলাম সুজনকে তার নিজ বাড়ি হতে রাত ১১টার দিকে আটক করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শরিফুল ইসলাম সুজন ঘটনার সত্যতা স্বীকার করে ও তার হেফাজত হতে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারালো চাকু উদ্ধার করা হয়। শরিফুল ইসলাম সুজনের দেখানো মতে রাত আনুমানিক ১টার দিকে ৪নং পিপরুল ইউনিয়ন পরিষদের পিছনে পরিত্যক্ত ভবন হতে ফারহান জাহি হিমেলের রক্তমাখা মৃতদেহ উদ্ধার করা হয়।

এ সময় পুলিশ ঘটনাস্থল ও তার পাশ হতে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি লোহার দা, রক্তমাখা গামছা, রশি ও পলিথিন, ভিকটিমের ব্যবহৃত একটি স্যামসাং বাটন মোবাইল ফোন, ব্যবহৃত একটি দুরন্ত বাই সাইকেল উদ্ধারপূর্বক জব্দ করা হয়। সেই সাথে ঘটনার সাথে জড়িত সজল সাহা পার্থ ও শিমুল ইসলাম তাদের বসতবাড়ি হতে গ্রেফতার করে ও তাদের ব্যবহৃত ২টি স্মার্ট ফোন উদ্ধার করে এবং আইনের সাথে সংঘাতে জড়িত মেহেদী হাসান পুলিশ হেফাজতে গ্রহণ করে। মূলত মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে ঘটনাটি ঘটিয়েছে বলে প্রাথমিক তদন্তে পাওয়া গেছে। ঘটনার সাথে অন্য কেউ জড়িত আছে কিনা তা তদন্ত করা হচ্ছে বলেও জানান এই কর্মকর্তা। পরে গ্রেফতারদের আদালতে সোপর্দ করা হয়।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ


রংপুর মেডিকেলে ১৫ দিনে ৩৩৭ জনের মৃত্যু
২৭ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:০১:৪৬






এনায়েতপুরে যুবলীগের সুপেয় পানি বিতরণ
২৭ এপ্রিল ২০২৪ বিকাল ০৩:০৪:১৩