• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ০৮:৫৮:২৮ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ০৮:৫৮:২৮ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

সরকার গ্রামকে শহরে রূপান্তরে কাজ করছেন: এনামুল হক শামীম

২৪ মার্চ ২০২৪ দুপুর ১২:৪৮:৩৯

সরকার গ্রামকে শহরে রূপান্তরে কাজ করছেন: এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও সাবেক পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করতে নিরলসভাবে কাজ করে চলছেন। গ্রামে বসবাস করে শহরের সুবিধা ভোগ করছে। এ দেশের কৃষক-শ্রমিক, দরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

২৩ মার্চ শনিবার দিনব্যাপী শরীয়তপুরের সখিপুর থানার দুর্গম চর কাঁচিকাঁটা ইউনিয়নে প্রায় ৫০ কোটি টাকা ব্যয়ে পানি উন্নয়ন বোর্ডের নির্মাণাধীন পদ্মার তীর রক্ষাবাঁধ ও ২৫ কোটি টাকার বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাঁচিকাঁটাবাসীদের উদ্দেশ্যে এনামুল হক শামীম বলেন, আপনারা কাস্টিং ভোটের ৯৮% ভোট দিয়ে আমাকে (নৌকা) বিজয়ী করেছেন। আগামী ৫ বছর আপনাদের পাশে থেকে সেবা ও উন্নয়ন দিয়ে সেই ঋণ শোধ করবো, ইনশাআল্লাহ। কাঁচিকাঁটাকে নদীভাঙনের হাত থেকে রক্ষায় প্রকল্প চলছে। সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ এসেছে। কাঁচিকাঁটার উন্নয়নে সর্বোচ্চ কাজ করা হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার বাংলাদেশের ইতিহাসে শ্রেষ্ঠ সরকার। এই সরকারের আমলে দেশের যত উন্নয়ন হয়েছে- তা ইতিহাসযোগ্য। এর আগে কোন সরকার এত উন্নয়ন করতে পারেনি। এখন প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ, গ্রামেগঞ্জে রাস্তাঘাট, সেতু কালভার্টে ভরপুর যা এক সময় মানুষ কল্পনাই করতে পারেনি।

আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যা উন্নয়ন হয়েছে ৪০ বছরে ইতিহাসে তা কেউ করে দেখাতে পারেনি। উন্নয়নের করতে চাইলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সঙ্গে থাকতে হবে, বাংলাদেশের উন্নয়নে আওয়ামী লীগ যা করেছে অতীতে তা কেউ কোনো দিন করে নাই।

এ সময় উপস্থিত ছিলেন, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, পানি উন্নয়ন বোর্ড শরীয়তপুরের নির্বাহী প্রকৌশলী এসএম আহসান হাবীব, উপ-বিভাগীয় প্রকৌশলী মো. পারভেজ, এলজিইডির ভেদরগঞ্জের উপজেলা প্রকৌশলী অনুপম চক্রবর্তী, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, কাঁচিকাঁটা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, থানা আওয়ামী লীগ নেতা কামরুল হাওলাদার, কাওসার মোল্যা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ককন হাওলাদার, সাধারণ সম্পাদক অ্যাড. সরোয়ার হোসেন বিপ্লব প্রমুখ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ






মেহেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন!
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১১:৩৩

ইটনায় ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪৩:২৪