• ঢাকা
  • |
  • শনিবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ০১:১৪:৪১ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ০১:১৪:৪১ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

মোল্লাহাটে শিশু ধর্ষণ চেষ্টা ধামাচাপার সালিশ বৈঠক পণ্ড, এজাহার দাখিল

২০ মার্চ ২০২৪ দুপুর ১২:৩২:৩১

মোল্লাহাটে শিশু ধর্ষণ চেষ্টা ধামাচাপার সালিশ বৈঠক পণ্ড, এজাহার দাখিল

বাগেরহাট প্রতিনিধি: মোল্লাহাট উপজেলার চাউলটুরী এলাকার রসুল শেখের ছেলে নাঈম শেখ (১৯) এর বিরুদ্ধে  ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী (হিন্দু মেয়ে)'কে জোরপূর্বক ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় মামলা হয়েছে।

১৮ মার্চ সোমবার সকাল ৮টার দিকে ভিকটিমের বাড়ির অদূরে ব্রাম্মণডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। এরপর কতিপয় জনপ্রতিনিধি ও লোভী ব্যক্তি প্রভাবিত হয়ে ওই ঘটনা ধামাচাপা দিতে সোমবার রাত ৮টার দিকে সংশ্লিষ্ট এলাকায় সালিশ বৈঠক আয়োজন করে। এ সময় সাংবাদিকগণ আকস্মিক উপস্থিত হলে কৌশলে নাইম ও তার পিতা রসুলকে সরিয়ে দেয়াসহ সালিশ কার্যক্রম স্থগিত করা হয়।

বিষয়টি সাংবাদিকদের মাধ্যমে জানতে পেরে থানা অফিসার ইনচার্জ এস এম আশরাফুল আলম ঘটনাস্থলে পুলিশ পাঠান। এরপর ভয়-চাপ এড়ানোর সুযোগ পেয়ে ভিকটিম পরিবারের লোকজন থানায় গিয়ে সোমবার দিবাগত রাতে এজাহার দায়ের করেন।

ভিকটিম জানায়, সোমবার সকাল ৮টার দিকে কোচিং থেকে বাড়ি ফেরার পথে  পেছন থেকে হঠাৎ করে নাঈম আমার হাত টেনে ধরে, তখন আমি চিৎকার করলে আমার মুখ চেপে ধরে, এর পর আমি তার হাত সরিয়ে আবার চিৎকার দিলে আমাকে বলে যদি চিল্লাস (চিৎকার) তাহলি তোরে কেটে ফেলাবো।

ভিকটিমের মা ও ঘনিষ্ঠ জনরা জানায়, মেয়ের চিৎকার শুনে দৌড়ে যাই, আমরা কাছে গেলে তখন ভিকটিমকে ছেড়ে নাঈম দৌড়ে চলে যায়। এ ঘটনায় দৃষ্টান্তমূলক বিচার চান তারা।

সালিশ বৈঠকে সকলের উপস্থিতিতে সংশ্লিষ্ট ইউপি সদস্য তরুণ কান্তি বিশ্বাস জানান, ইউপি সদস্য আকাশের কথামতো এ সালিশ বৈঠক আয়োজন করা হয়।  আপনারা (সাংবাদিক) আসার খবর জানানোর পর ইউপি চেয়ারম্যান শেখ রফিকুল ইসলাম বলেছেন, আজ সালিশ দরকার নাই, পরে তিনি নিজে (চেয়ারম্যান) থেকে মিমাংসা করবেন। একই বক্তব্য দেন শিক্ষক বরেন্দ্র নাথ।

ইউপি চেয়ারম্যান শেখ রফিকুল ইসলাম মুঠোফোনে জানান, তিনি এ বিষয়ে কিছুই জানতেন না। আপনার (সাংবাদিক) পোস্ট দেখে জানতে পেরেছি।

থানা অফিসার ইনচার্জ এস এম আশরাফুল আলম জানান, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়। এছাড়া ভিকটিম পরিবারের সাথে কথা বলার পর তারা থানায় এসে এজাহার দাখিল করেন। আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে ভিকটিমের জবানবন্দী রেকর্ড করা হয়েছে। আসামিকে আটকের চেষ্টা চলছে। এছাড়া ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে যারা চেষ্টা করেছে তাদের বিরুদ্ধেও তদন্তপূর্বক আইনানুগ ব্যাবস্থা গ্রহণ কার্যক্রম চলছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ







মেহেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন!
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১১:৩৩

ইটনায় ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪৩:২৪