• ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ ভোর ০৫:১৬:৫৯ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ ভোর ০৫:১৬:৫৯ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

রংপুরে পুলিশ স্কুল অ্যান্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

১১ মার্চ ২০২৪ সকাল ০৯:৫৪:১৪

রংপুরে পুলিশ স্কুল অ্যান্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

রংপুর ব্যুরো: রংপুর মেট্রোপলিটন পুলিশ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ এর পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১০ মার্চ রোববার দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশ পাবলিক স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।  

মেট্রোপলিটন পুলিশ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সভাপতি ও পুলিশ কমিশনার মো. মনিরুজ্জামান পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করেন। তিনি প্রথমে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ এ অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সালামি গ্রহণ করেন। সালামি গ্রহণ শেষে বেলুন উড়িয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ শুভ উদ্বোধন করেন।

পর্যাক্রমে শান্তির পায়রা অবমুক্ত, ক্রীড়া মশাল প্রজ্জলন এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ এ অংশগ্রহণকারী শিক্ষার্থীরা কয়েকটি গ্রুপে ভাগ হয়ে মাঠ মার্চের মধ্য দিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ পূর্বাানুষ্ঠানিকতা শেষ হয়। এ সময় রংপুর মেট্রোপলিটন পুলিশের সুসজ্জিত বাদক দল অনুষ্ঠানের আকর্ষণ বাড়িয়ে তোলে।

এরপর আমন্ত্রিত অতিথিবৃন্দ আসন গ্রহণ করেন। এখানে তাদের ফুলেল শুভেচ্ছা ও বার্ষিক ক্রীড়া ব্যাজ পড়িয়ে দেয় প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। অতিথিবৃন্দ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্ট প্রত্যক্ষ করেন এবং পরবর্তীতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মো. সায়ফুজ্জামান ফারুকী; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) উত্তম কুমার পাল, উপ-পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স) (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. আবু বকর সিদ্দীক, উপ-পুলিশ কমিশনার (ডিবি) (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কাজী মুত্তাকী ইবনু মিনান, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মো, আবু মারুফ হোসেন পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মেনহাজুল আলম পিপিএম-সেবা ও অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ এবং রংপুর মেট্রোপলিটন পুলিশ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের রংপুরের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রংপুর মেট্রোপলিটন পুলিশ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. ফজলুল হক।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





কুমিল্লায় বিদেশি পিস্তলসহ আটক ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:৪১

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১২:৪৩