• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ দুপুর ১২:১৫:৩৫ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ দুপুর ১২:১৫:৩৫ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

৫ ফেব্রুয়ারি ২০২৪ বিকাল ০৫:২৮:১৩

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় গত ২৪ ঘণ্টায় পৃথক ৩টি সড়ক দুর্ঘটনায় ২ মাদ্রাসা ছাত্র, ১ শিক্ষক ও ১ কলেজ ছাত্রীসহ মোট ৫ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছে আরও ২৪ জন।

৪ ফেব্রুয়ারি রোববার রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত ভালুকার বিভিন্ন স্থানে এসব দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত শেষে বাড়ি ফেরার পথে উপজেলার হবিরবাড়ির ঢালীবাড়ী মোড়ে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ২১ আহত হয়। আহতদের উদ্ধার করে ভালুকা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে ৩ মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়। এ ঘটনায় ৩ জন ভালুকা উপজেলা হাসপাতালে, ৬জন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে, ৫ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহতরা হলেন, পার্শ্ববর্তী গফরগাঁও উপজেলার আবুল কালাম আকন্দের ছেলে নাঈম আকন্দ (১৫), ভালুকার পাইলাব এলাকার ফারুক খানের ছেলে সানাউল্লাহ সজল (১৬) ও আরেকজন ভালুকার কাঠালী এলাকার আঃ ছাত্তারের ছেলে ফয়জুর রহমান (১৭)। তারা সবাই ভালুকা উপজেলার জামিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ কওমি মাদ্রাসার ছাত্র। ভালুকা

উপজেলার জামিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ কওমি মাদ্রাসার প্রতিষ্ঠাতা হাতেম খান বিষয়টি নিশ্চিত করে জানান, ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নাঈম এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় নেওয়ার পথে সজল ও ফয়জুল মারা যান।

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, টঙ্গী গাজীপুরে বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে ওই মাদ্রাসার ৩০ শিক্ষার্থী ও শিক্ষক যান সবাই  ট্রাকে করে মাদ্রাসায় ফিরছিলেন। রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার হবিরবাড়ি  ঢালীবাড়ী মোড় এলাকায় পৌঁছলে হঠাৎ একটি পিকআপকে ইউ-টার্ন নিতে দেখে ট্রাক চালক সঙ্গে সঙ্গে ব্রেক কষলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

অপরদিকে রোববার রাত ৮টার দিকে উপজেলার ভরাডুবা নিশিন্দা এলাকার পাকিস্তানী মিলের সামনে একটি দাঁড়িয়ে থাকা অটোরিকশাকে চাপা দিলে ফারুক (২৫) নামের এক অটোচালকের মৃত্যু হয়। পরে হাইওয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন।

৫ ফেব্রুয়ারি সোমবার সকালে উপজেলার বগাজান এলাকায় ভরাডোবা-সাগরদিঘী সড়কে অটোরিকশা দিয়ে কলেজে যাওয়ার পথে মেদুয়ারি বান্দিয়া গ্রামের আব্দুল বাতেন খার মেয়ে উথুরা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী নুসরাত আক্তার ঘটনাস্থলেই মারা যান। এ সময় আরও ২ জন আহত হলে তাদেরকে উদ্ধার করে ভালুকা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভরাডোবা হাইওয়ে থানার ওসি আতাউর রহমান ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন দুর্ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ