• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ০৯:৫৬:২৬ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ রাত ০৯:৫৬:২৬ (10-May-2024)
  • - ৩৩° সে:

সারাবাংলা

শামীম ওসমানের মাদক বিরোধী সংগঠন ‘প্রত্যাশা’র যাত্রা

২৮ জানুয়ারী ২০২৪ সকাল ১১:০৫:৫৬

শামীম ওসমানের মাদক বিরোধী সংগঠন ‘প্রত্যাশা’র যাত্রা

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমানের উদ্যোগে মাদক নির্মূলে ‘প্রত্যাশা’ নামে অরাজনৈতিক একটি সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।

২৭ জানুয়ারি শনিবার দুপুরে শহরের ওসমানী স্টেডিয়ামে এ সংগঠনের যাত্রা শুরু হয়। এতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাব, জেলা আইনজীবী সমিতি, মুক্তিযোদ্ধা সংগঠন, শিক্ষক, ইমাম, মন্দিরের পুরোহিত, খ্রিস্টান ধর্মীয় যাজক, জনপ্রতিনিধি, স্কুল শিক্ষার্থী, বিকেএমইএসহ ব্যবসায়ী সংগঠনসহ বিভিন্ন পেশাজীবি ও শ্রেণি-পেশার মানুষ।

তবে সভায় আমন্ত্রণ পেয়েও উপস্থিত হননি নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার। এ নিয়ে অনুষ্ঠানে আগত বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ মাদক বিরোধী সংগঠন নারায়ণগঞ্জ প্রশাসনের অনুপস্থিতি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন।

অনুষ্ঠানের শুরুতেই এমপি শামীম ওসমান ঘোষণা দেন যে, আজকের অনুষ্ঠান মাদক বিরোধী সংগঠন প্রত্যাশার মতবিনিয় সভা। এখানে আমি কোন প্রধান অতিথি নই। আমি এখানে মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে সকল শ্রেণির মানুষকে আমন্ত্রণ করেছি সকলের মতামত শুনতে।

এ সময় অনুষ্ঠানে আগতদের মধ্যে  নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দীপু বক্তব্য রেখে বলেন, এমপি শামীম ওসমানের পক্ষে একা নারায়ণগঞ্জ থেকে মাদক নির্মূল কার সম্ভব নয়। তাই এমপি সবার আগে গণমাধ্যম কর্মীদের সহায়তা চেয়েছেন। তবে এখানে নারায়ণগঞ্জ পুলিশ প্রশাসন থাকলে ভালো হতো। আমরা শুনেছি এমপি শামীম ওসমান নারায়ণঞ্জ পুলিশ সুপারকে আমন্ত্রণ করেছেন। কিন্তু মাদক বিরোধী একটি অনুষ্ঠানে তিনি আসলে সবার জন্য ভালো হতো।

একই মতামত প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন ও জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম।

সভার শেষ পর্যায়ে এমপি শামীম ওসমান বলেন, আমি আল্লাহর ঘর কাবাতে গিয়ে শপথ করেছি নারায়ণগঞ্জ মাদক বিরোধী সংগঠন করে তা নির্মূল করব। এটা আমার একার পক্ষে সম্ভব না। তাই সবাইকে নিয়ে এ সভা ডেকেছি।

তিনি আরও বলেন,  অনুষ্ঠানে আগত বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ আমাকে প্রশ্ন করেছেন, মাদক বিরোধী এত ভালো একটি সংগঠনের উদ্যোগে  নারায়ণগঞ্জ জেলা প্রশাসন বা পুলিশ প্রশাসন কেন এলো না। আমার উত্তর এটাই যে, আমি আল্লাহ সন্তুষ্টির জন্য এ উদ্যোগ নিয়েছি। ইনশাআল্লাহ কে আসলেন কে আসলেন না এটা বিষয় না। 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ







মেহেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন!
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১১:৩৩

ইটনায় ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
১০ মে ২০২৪ সন্ধ্যা ০৬:৪৩:২৪