• ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ দুপুর ০১:৫৭:৩০ (11-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ২৮শে বৈশাখ ১৪৩১ দুপুর ০১:৫৭:৩০ (11-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

অবৈধ দখলদার-লুটেরার স্থান ফরিদপুরে হবে না: আব্দুর রহমান

২৮ জানুয়ারী ২০২৪ সকাল ০৯:৩৯:০৮

অবৈধ দখলদার-লুটেরার স্থান ফরিদপুরে হবে না: আব্দুর রহমান

স্টাফ রিপোর্টার, ফরিদপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী মো. আব্দুর রহমান এমপি বলেছেন, কোনো অবৈধ দখলদার, লুটেরার স্থান ফরিদপুরে হবে না। এই ফরিদপুরকে একটি শান্তির জায়গা করে যেতে চাই। আর এই এলাকাকে আমি উন্নয়নের এমন মহাসড়কে নিয়ে যাবো, যাতে আমার মৃত্যুর পরেও মানুষ আমাকে মনে রাখে।

২৭ জানুয়ারি শনিবার বিকেলে বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় পৌর বাস টার্মিনাল চত্বরে এক গণসংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

ফরিদপুর-১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার মো. আব্দুর রহমান মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী হওয়ায় তাকে সোনার নৌকা উপহার দিয়েছে বোয়ালমারী পৌর আওয়ামী লীগ।

শনিবার বিকেলে এক গণসংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রীর হাতে সোনার এ নৌকা তুলে দেন পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ও পৌর মেয়র সেলিম রেজা লিপন, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক আলী আকবর ও এমএ মতিন।

বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় পৌর বাস টার্মিনাল চত্বরে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহমান বক্তব্যের শুরুতেই আবেগাপ্লুত হয়ে বলেন, আজ এক ভিন্ন পরিচয়ে আপনাদের সামনে এসেছি। একজন রাজনৈতিক কর্মী দলের দ্বায়িত্ব পায়, তারপরে সেই দল যখন ক্ষমতায় যায় সেই ক্ষমতার একজন অংশীদার হওয়া ভাগ্যের ব্যাপার।

তিনি বিএনপির সমালোচনা করে বলেন, তারা বলেছিলো জনগণ ভোট দিতে আসবে না। সবকিছু মিথ্যায় পরিণত করে ৭ তারিখে জনগণ ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পেরেছে। ওদের কথা ঠিক হয়নি। সামনে আরও নির্বাচন আছে। সেই নির্বাচনে আপনারা আসেন। সেই নির্বাচনেও আওয়ামী লীগের প্রার্থীরাই ভোটের মাধ্যমে নির্বাচিত হবে। তিনি বলেন, ইনশাআল্লাহ আগামী পাঁচবছর এই সরকার তার দ্বায়িত্ব পালন করে দেশকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে নিয়ে যাবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সারাবিশ্বের সৎ তিনজন প্রধানমন্ত্রীর মধ্যে একজন।

মন্ত্রী বলেন, একমাত্র অর্থই এই সমাজের মানুষকে বন্দি করতে পারে না। নিয়ন্ত্রণ করতে পারে না। এই ফরিদপুর-১ আসনের সবচেয়ে বড় অর্থ লুণ্ঠনকারী ৯২ কোটি টাকা খরচ করেও আপনাদের মাথা কিনতে পারে নাই। কোনো অবৈধ দখলদার, লুটেরার স্থান এই ফরিদপুরে হবে না। এই ফরিদপুরকে একটি শান্তির জায়গা করে যেতে চাই। আর এই তিন উপজেলাকে আমি উন্নয়নের এমন মহাসড়কে নিয়ে যাবো, যাতে আমার মৃত্যুর পরেও মানুষ আমাকে মনে রাখে।

গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট লিয়াকত হোসেন শিকদার।  এসময় মঞ্চে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর সহধর্মিণী ও মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডা. মির্জা নাহিদা হোসেন বন্যা।

গণসংবর্ধনায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মিরদাহ পিকুলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক এসএম ইশতিয়াক আরিফ, বোয়ালমারী পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক সেলিম রেজা লিপন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শ্যামল ব্যানার্জী প্রমুখ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ