• ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সকাল ০৭:৩৮:৫৩ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৭শে বৈশাখ ১৪৩১ সকাল ০৭:৩৮:৫৩ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

বিএনপি নির্বাচনে আসার জন্য দর-কষাকষি করেছে: আইনমন্ত্রী

৩১ ডিসেম্বর ২০২৩ রাত ০৮:৫০:৫৭

বিএনপি নির্বাচনে আসার জন্য দর-কষাকষি করেছে: আইনমন্ত্রী

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি নির্বাচনে আসার জন্য দর-কষাকষি করেছে। কথায় আছে না, এমন দাম চাইবো কেউ আর কিনতে পারবে না। বিএনপি পেছনের দরজা ছাড়া আর কিছু বোঝে না। তাই তারা অজুহাত দেখিয়ে নির্বাচনে আসতে চাইছে না।

৩১ ডিসেম্বর রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের জয়নগর বাজারে নির্বাচনী গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

আনিসুল হক বলেন, আগামী ৭ জানুয়ারি যে জাতীয় নির্বাচন হবে, বিএনপি-জামায়াত তা বন্ধ করার চেষ্টা করবে। আপনারা এক বাক্যে বলে দিবেন, আমরা নির্বাচন বন্ধ করার চেষ্টাকে মানি না। তাই আপনারা কেন্দ্রে গিয়ে ভোট দিবেন। সারা বিশ্ব দেখতে চায়, আপনারা আমাদের ভালবাসেন কিনা। দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করার সুযোগ দিবেন না আপনারা।

তিনি বলেন, ২০১৪ সালে বিএনপি-জামায়াতের বাধার মুখে ভোট হয়েছে। ২০১৮ সালেও ভোট হয়েছে এবং দেশে বিদেশে গ্রহণযোগ্যতা পেয়েছে। ১৯৯৬ সালে বিএনপি একটি প্রহসনের নির্বাচন করে সরকার গঠন করেছিলো। যা আন্দোলনের মুখে দেড় মাসও টিকেনি। আমার বিরুদ্ধে লন্ডনে বসে পর পর ৪ জনকে মনোনয়ন দিয়েছিলো ২০১৮ সালে। এমনিভাবে সারাদেশেই একাধিক মনোনয়ন দিয়ে বাণিজ্য করে তারেক জিয়া শত শত কোটি টাকা পাচার করে নিয়ে গেছে।

তিনি আরও বলেন, দেশকে পিছিয়ে নেয়ার সুযোগ দিবেন না। দেশকে যাতে এগিয়ে নেয়া যায়, সেই চেষ্টা করতে হবে। আপনারা আমাদেরকে ভোট দিয়ে সেই সুযোগই সৃষ্টি করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন। আমরা চাই, বাংলাদেশ আরও উন্নত হোক। আমরা চাই, ২০৪১ সালে বাংলাদেশ সারা বিশ্বে উন্নত বাংলাদেশের মর্যাদা লাভ করুক। আপনাদের সহযোগিতায় বাংলাদেশ তাই হবে, ইনশাআল্লাহ।

আইনমন্ত্রী বলেন, বাংলাদেশ যদি উন্নত দেশ হয়, তাহলে আমাদের, আপনাদেরসহ সকলের মর্যাদা বাড়বে। আমাদেরকে আর কেউ বলতে পারবে না, আমরা মিসকিন। আমাদেরকে এখন আর কেউ বলে না, তলাবিহীন ঝুড়ি।

তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে ভালবাসেন এবং আমিও আপনাদেরকে ভালবাসি এটা বলার প্রয়োজন নেই। আমি আপনাদের সেবক, ছোটদের অভিভাবক। আপনারা যে আমাকে ভালবাসেন এই গণসমাবেশে আপনাদের উপস্থিতিই তা প্রমাণ করে। তাই আপনারা সকলে ভোটকেন্দ্রে যাবেন এবং আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

গোপিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদিরের সভাপতিত্বে গণসমাবেশে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভুইয়া জীবন, পৌর মেয়র গোলাম হাক্কানী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী আজহারুল ইসলাম ও রুহুল আমিন ভুইয়া বকুল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ, জেলা পরিষদ সদস্য আবদুল আজিজ, সাবেক পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী ও গোপিনাথপুর ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান ভুইয়া।

এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের সকল ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ






কুমিল্লায় বিদেশি পিস্তলসহ আটক ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:৪১

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১২:৪৩