• ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ রাত ০২:৪৪:৪৬ (10-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ২৬শে বৈশাখ ১৪৩১ রাত ০২:৪৪:৪৬ (10-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

নির্বাচন বন্ধে দেশি-বিদেশী ষড়যন্ত্র হচ্ছে: শামীম ওসমান

৩০ ডিসেম্বর ২০২৩ সন্ধ্যা ০৭:৪৭:৩৭

নির্বাচন বন্ধে দেশি-বিদেশী ষড়যন্ত্র হচ্ছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী একেএম শামীম ওসমান বলেছেন, নেত্রীর নিরাপত্তা আমদের জন্য বড় বিষয়। উনি বাংলাদেশের ভবিষ্যৎ। আগামী প্রজন্মের জন্য সুন্দর বাংলাদেশ গড়ে তুলতে উনি বদ্ধপরিকর। নারায়ণগঞ্জে ৪ জানুয়ারি তার নির্বাচনী শেষ সমাবেশ হবে। কেন্দ্র থেকে সমাবেশের জন্য যে নির্দেশনা দেওয়া হয়েছে, সে অনুযায়ী কাজ হচ্ছে। এর বাইরে আমরাও নেত্রীর নিরাপত্তার ব্যাপারে আরও কি করা যায়, তা নিয়ে আমাদের দেখতে হবে। আমি নারায়ণগঞ্জের সকল আওয়ামী লীগের নেতৃবৃন্দকে একসাথে হয়ে কাজ করার আহবান জানিয়েছি।

৩০ ডিসেম্বর শনিবার দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে নম পার্কে নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আয়োজিত প্রস্তুতি সভায় সভায় তিনি এসব বলেন।

শামীম ওসমান বলেন, এখনও নির্বাচন বন্ধ করতে ষড়যন্ত্র হচ্ছে। শুধু দেশি নয়, অনেক বিদেশি শক্তি আছে। প্রধানমন্ত্রী এটা বলে দিয়েছেন। জামায়াত স্বাধীনতা বিরোধী শক্তি ও সন্ত্রাসী দল বিএনপি গত এক বছরে যে সন্ত্রাসী কার্যক্রম দেশে চালিয়েছে। আমি নেত্রীকে বলেছিলাম, ওদের এই চেষ্টার বিরুদ্ধে আমরা নারায়ণগঞ্জ যেন ঐতিহ্য ধরে রাখতে পারি, সেই দোয়া করবেন।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ আওয়ামী লীগ অতি অল্প সময়ের মধ্যে এখানে উপস্থিত হয়েছে। আমরা সামিয়ানা টাঙ্গানোর সময়ও পাইনি। আমরা গর্বিত ও আবেগাপ্লুত। আমাদের জীবনের বড় পাওয়া নারায়ণগঞ্জ তার পূর্বের ঐতিহ্য, বঙ্গবন্ধু তার আত্মজীবনীতে যেটা লিখে গিয়েছিলেন, সেটার প্রমাণ দেখতে পাচ্ছি। আমার দাদাকে উল্লেখ করে তিনি বলেছিলেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগের দুর্গ।

সমাবেশ প্রসঙ্গে এ আওয়ামী লীগ নেতা বলেন, একেএম শামসুজ্জোহা স্টেডিয়ামে এ সমাবেশ হবে। ঈদের জামাতে সেখানে এক লক্ষ পঁচিশ হাজার লোকজন নামাজ পড়তে পারে। সে হিসেবে মাঠের ভিতরেই প্রায় আড়াই লাখ লোকের সমাগম হবে। বাইরে আরও জায়গা আছে, রাস্তা আছে। সব মিলিয়ে এ সমাবেশে ৫ লক্ষাধীক লোকের সমাগম ঘটবে।

এ সময় আরও জেলা পরিষদ চেয়ারম্যান বাবু চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশীদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমানসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





কুমিল্লায় বিদেশি পিস্তলসহ আটক ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:৫৪:৪১

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩
৯ মে ২০২৪ সন্ধ্যা ০৭:১২:৪৩