• ঢাকা
  • |
  • সোমবার ৩০শে বৈশাখ ১৪৩১ দুপুর ০১:১৪:৫৯ (13-May-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • সোমবার ৩০শে বৈশাখ ১৪৩১ দুপুর ০১:১৪:৫৯ (13-May-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

পলাশে অটো চালকের আত্মহত্যার ঘটনায় গ্রেফতার ৩

৬ ডিসেম্বর ২০২৩ বিকাল ০৫:০৫:২৪

পলাশে অটো চালকের আত্মহত্যার ঘটনায় গ্রেফতার ৩

পলাশ (নরসিংদী) প্রতিনিধি: নরসিংদীর পলাশে আবুল কালাম (৪৫) নামে এক অটো চালকের আত্মহত্যার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে, ৪ ডিসেম্বর সোমবার বেলা ৩টায় উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার উত্তর মিয়াপাড়া গ্রামের একটি ব্যাটারি চার্জের ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় সোমবার রাতে নিহত আবুল কালামের ভাই সাইদুল হক বাদী হয়ে চার জনকে আসামি করে পলাশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

গ্রেফতাররা হলো, ঘোড়াশাল পৌর এলাকার উত্তর মিয়াপাড়া গ্রামের মো. নাসির উদ্দীন, তার স্ত্রী মনোয়ারা বেগম ও পুত্রবধূ সাথী আক্তার। তবে মামলার প্রধান আসামি জাহাঙ্গীরকে এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ।

৫ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. নাইবুল ইসলাম।

পুলিশ জানায়, নিহত আবুল কালাম ময়মনসিংহের মৃত জসিম উদ্দিনের ছেলে। তিনি নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার আটিয়াগাঁও গ্রামে ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকতেন এবং অটো রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। রোববার সকাল সাড়ে ৯টার দিকে পৌর এলাকার মিয়াপাড়া উত্তর পাড়া গ্রামের নাসির উদ্দীনের ছেলে জাহাঙ্গীরের কাছ থেকে অটোরিকশা ভাড়া নিয়ে নরসিংদী সদরের শিলমান্দি এলাকায় গেলে তার অটোরিকশাটি চুরি হয়।

পরে বিষয়টি অটোরিকশার মালিক জাহাঙ্গীরকে জানান আবুল কালাম। কিন্তু জাহাঙ্গীর সন্দেহ করেন, অটোরিকশাটি বিক্রি করে দিয়ে চুরির নাটক করছেন তিনি। এ কারণে রোববার দুপুরে তাকে উত্তর মিয়াপাড়া গ্রামের একটি ব্যাটারি চার্জের ঘরে আটকে রাখেন। পরে তাকে মারধর করে টাকা দাবি করেন জাহাঙ্গীর। খবর পেয়ে আবুল কালামের স্ত্রী আমেনা খাতুন রুবি ঘটনাস্থলে গেলে তার সঙ্গেও টাকার জন্য দুর্ব্যবহার করে জাহাঙ্গীর। টাকা ছাড়া তাকে ছাড়বেন না বলে জানান তিনি। 
আবুল কালামের স্ত্রী বলেন, আমার স্বামীকে ছেড়ে দেন প্রয়োজনে কিস্তি তুলে টাকা পরিশোধ করব। এই আশ্বাসেও তাকে ছাড়েননি জাহাঙ্গীর। পরে রাত ৮টার দিকে ঘরের ভিতর আবুল কালামকে রেখে দরজা বন্ধ করে চলে যান জাহাঙ্গীর। এরপর সোমবার সকাল ৯টার দিকে জাহাঙ্গীর ও তার স্ত্রী সাথী মিলে অটোরিকশার চালক আবুল কালামকে দেখতে যান। তারা দরজা খুলে দেখতে পান, আবুল কালাম রশিতে ঝুলছেন। পরে তার মরদেহ নিচে নামিয়ে রেখে পালিয়ে যায় জাহাঙ্গীর। ঘটনা জানাজানি হলে সোমবার দুপুরে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

আরও পড়ুন : পলাশে চুরির অপবাদ সইতে না পেরে অটো চালকের আত্মহত্যা

পলাশ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, এ ঘটনায় নিহতের ভাই সাইদুল হক বাদী হয়ে রাতেই জাহাঙ্গীরসহ তার পরিবারের চারজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় পরিবারের তিনজনকে গ্রেফতার করা হয়। তাদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে আর প্রধান আসামি জাহাঙ্গীরকে গ্রেফতারে অভিযান চলছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ